রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

চ্যানেল এস টেলিভিশনের সাংবাদিকে হত্যার হুমকি

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৪৩ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার:

নড়াইলের কালিয়ায় সংবাদ প্রকাশের জেরে ও দুর্ণীতির তথ্য ফাঁস করায় উপজেলা সমাজ সেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী তরিকুল ইসলাম কর্তৃক চ্যানেল এস টেলিভিশন ও বিডি খবর পত্রিকার কালিয়া উপজেলা প্রতিনিধি মোঃ হাচিবুর রহমানকে হাতুরি দিয়ে পিটানো ও দেখে নেওয়াসহ হত্যার হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে সাংবাদিক মোঃ হাচিবুর রহমান হুমকিদাতা তরিকুলের বিরুদ্ধে কালিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সমাজকর্মী তরিকুল ইসলাম উপজেলার নড়াগাতী থানার কেশবপুর গ্রামের মৃত রাইজুল চৌধুরীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়,পহরডাঙ্গা ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামের বিধবা ভাতাভোগী বৃদ্ধা সাহেরা খাতুনকে মৃত দেখিয়ে ভাতা থেকে বঞ্চিত করার অভিযোগ উঠে সমাজসেবা অফিসের ইউনিয়ন মাঠ সমাজকর্মী তরিকুল ইসলামের বিরুদ্ধে। ২০২২ সালের ফেব্রুরায়ী মাসের ২৮ তারিখে ওই ইউনিয়নের সরসপুর গ্রামে একই নামের ভাতাভোগী মৃত তালেব শেখের স্ত্রী সাহেরা খাতুনের মৃত্যু হলে ইউনিয়নের চৌকিদার মাসুদ সমাজকর্মী তরিকুলকে বিষয়টি ফোনে জানালে তিনি মৃত্যু সনদ ছাড়াই ভুক্তভোগী জীবিত সাহেরার নাম কেটে অন্য একজনকে অন্তর্ভুক্ত করেন। বিগত ১ বছর যাবত জীবিত সাহেরা ভাতা না পেয়ে কালিয়া সমাজ সেবা অফিসে গেলে কম্পিউটারে মৃত হয়ে গেছে বলে ফিরিয়ে দেন। অবশেষে অসহায় বৃদ্ধা সাংবাদিকদের শরনাপন্ন হলে অনুসন্ধানে বেরিয়ে আসে ওই সমাজকর্মীর ভুলে তিনি ভাতা থেকে বঞ্চিত হয়েছেন। বিষয়টি বিষয়ে ৩০ মার্চ বিভিন্ন অনলাইন পোর্টাল ও অনলাইন টিভিতে সংবাদ প্রকাশ হয় এবং ৩১ মার্চ জাতীয় ডেল্টা টাইমস ও আঞ্চলিক বিডি খবর পত্রিকায় জীবিত থেকে ও মৃত ছাহেরা।কালিয়ায় ভাতা থেকে বঞ্চিত বৃদ্ধা সাহেরা/ কালিয়ায় সমাজ সেবা অফিসরে ভুলে ভাতা থেকে বঞ্চিত সাহেরাসহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত হয়। প্রকাশিত খবর ফেসবুকে আপলোড করলে সমাজকর্মী তরিকুল আপত্তিকর মন্তব্য করেন সাংবাদিক হাচিবুর রহমানের বিরুদ্ধে এবং ২ এপ্রিল ইউএনও কালিয়া রুনু সাহা সাংবাদিক ও সমাজ সেবা অফিসারের উপস্থিতিতে ভাতা বঞ্চিত বৃদ্ধা সাহেরা খাতুনকে তারঁ অফিসে ডেকে ক্ষতিপুরনসহ ভাতার বইটি পুনরায় চালু করার ব্যবস্থা করে দেন। এ সময় ওই সমাজকর্মীকে ফেসবুকে আপত্তিকর মন্তব্যের বিষয়ে প্রশ্ন করলে উত্তেজিত হয়ে দেখে নেওয়ার হুমকি দেয় এবং বাহিরে গিয়েও অকথ্য ভাষায় কথা বলতে থাকে যা অনেকে শুনেছেন। অতঃপর সমাজকর্মী তরিকুল সাংবাদিক বাবর আলীকে তার অফিসে ফোন করে ডেকে নিয়ে নড়াগাতী গেলে সাংবাদিক হাচিবুর রহমানকে বংশীয় প্রভাব খাটিয়ে হাতুড়ি পেটা করবে ও হত্যা করবে বলেন। কিন্তু দুর্ভাগ্যক্রমে তরিকুলের হুমকি স্বরূপ কথা গুলো সাংবাদিক বাবর আলীর মোবাইলে গোপন ক্যামেরায় রেকর্ড হয়। সমাজকর্মী তরিকুল জয়নগর, বাঐসোনা ও পহরডাঙ্গা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত সমাজকর্মী।

এ ঘটনায় সাংবাদিক মোঃ হাচিবুর রহমান বলেন,কালিয়া সমাজ সেবা অফিসের সমাজকর্মী তরিকুলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় ইয়োলো অফিস থেকে দেখে নেয়া হুমকি দেয়।এবং আমার এক সহকর্মীকে ডেকে বলে আমাকে সে হাতুড়ি দিয়ে পিটাবে এবং তার দলবল লোকজন দিয়ে আমাকে মারবে এবং আমাকে হত্যা করার হুমকি দেয়।যার ভিডিও রেকর্ড হয়েছে।আমি নিরাপত্তাহীনতায় ভুগছি ,তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেছি।
এ বিষয়ে ইউএনও কালিয়া রুনু সাহা অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বিষয়টি তিনি দেখবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!