শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে

চ্যানেল এস টেলিভিশনের সাংবাদিকে হত্যার হুমকি

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৮ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার:

নড়াইলের কালিয়ায় সংবাদ প্রকাশের জেরে ও দুর্ণীতির তথ্য ফাঁস করায় উপজেলা সমাজ সেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী তরিকুল ইসলাম কর্তৃক চ্যানেল এস টেলিভিশন ও বিডি খবর পত্রিকার কালিয়া উপজেলা প্রতিনিধি মোঃ হাচিবুর রহমানকে হাতুরি দিয়ে পিটানো ও দেখে নেওয়াসহ হত্যার হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে সাংবাদিক মোঃ হাচিবুর রহমান হুমকিদাতা তরিকুলের বিরুদ্ধে কালিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সমাজকর্মী তরিকুল ইসলাম উপজেলার নড়াগাতী থানার কেশবপুর গ্রামের মৃত রাইজুল চৌধুরীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়,পহরডাঙ্গা ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামের বিধবা ভাতাভোগী বৃদ্ধা সাহেরা খাতুনকে মৃত দেখিয়ে ভাতা থেকে বঞ্চিত করার অভিযোগ উঠে সমাজসেবা অফিসের ইউনিয়ন মাঠ সমাজকর্মী তরিকুল ইসলামের বিরুদ্ধে। ২০২২ সালের ফেব্রুরায়ী মাসের ২৮ তারিখে ওই ইউনিয়নের সরসপুর গ্রামে একই নামের ভাতাভোগী মৃত তালেব শেখের স্ত্রী সাহেরা খাতুনের মৃত্যু হলে ইউনিয়নের চৌকিদার মাসুদ সমাজকর্মী তরিকুলকে বিষয়টি ফোনে জানালে তিনি মৃত্যু সনদ ছাড়াই ভুক্তভোগী জীবিত সাহেরার নাম কেটে অন্য একজনকে অন্তর্ভুক্ত করেন। বিগত ১ বছর যাবত জীবিত সাহেরা ভাতা না পেয়ে কালিয়া সমাজ সেবা অফিসে গেলে কম্পিউটারে মৃত হয়ে গেছে বলে ফিরিয়ে দেন। অবশেষে অসহায় বৃদ্ধা সাংবাদিকদের শরনাপন্ন হলে অনুসন্ধানে বেরিয়ে আসে ওই সমাজকর্মীর ভুলে তিনি ভাতা থেকে বঞ্চিত হয়েছেন। বিষয়টি বিষয়ে ৩০ মার্চ বিভিন্ন অনলাইন পোর্টাল ও অনলাইন টিভিতে সংবাদ প্রকাশ হয় এবং ৩১ মার্চ জাতীয় ডেল্টা টাইমস ও আঞ্চলিক বিডি খবর পত্রিকায় জীবিত থেকে ও মৃত ছাহেরা।কালিয়ায় ভাতা থেকে বঞ্চিত বৃদ্ধা সাহেরা/ কালিয়ায় সমাজ সেবা অফিসরে ভুলে ভাতা থেকে বঞ্চিত সাহেরাসহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত হয়। প্রকাশিত খবর ফেসবুকে আপলোড করলে সমাজকর্মী তরিকুল আপত্তিকর মন্তব্য করেন সাংবাদিক হাচিবুর রহমানের বিরুদ্ধে এবং ২ এপ্রিল ইউএনও কালিয়া রুনু সাহা সাংবাদিক ও সমাজ সেবা অফিসারের উপস্থিতিতে ভাতা বঞ্চিত বৃদ্ধা সাহেরা খাতুনকে তারঁ অফিসে ডেকে ক্ষতিপুরনসহ ভাতার বইটি পুনরায় চালু করার ব্যবস্থা করে দেন। এ সময় ওই সমাজকর্মীকে ফেসবুকে আপত্তিকর মন্তব্যের বিষয়ে প্রশ্ন করলে উত্তেজিত হয়ে দেখে নেওয়ার হুমকি দেয় এবং বাহিরে গিয়েও অকথ্য ভাষায় কথা বলতে থাকে যা অনেকে শুনেছেন। অতঃপর সমাজকর্মী তরিকুল সাংবাদিক বাবর আলীকে তার অফিসে ফোন করে ডেকে নিয়ে নড়াগাতী গেলে সাংবাদিক হাচিবুর রহমানকে বংশীয় প্রভাব খাটিয়ে হাতুড়ি পেটা করবে ও হত্যা করবে বলেন। কিন্তু দুর্ভাগ্যক্রমে তরিকুলের হুমকি স্বরূপ কথা গুলো সাংবাদিক বাবর আলীর মোবাইলে গোপন ক্যামেরায় রেকর্ড হয়। সমাজকর্মী তরিকুল জয়নগর, বাঐসোনা ও পহরডাঙ্গা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত সমাজকর্মী।

এ ঘটনায় সাংবাদিক মোঃ হাচিবুর রহমান বলেন,কালিয়া সমাজ সেবা অফিসের সমাজকর্মী তরিকুলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় ইয়োলো অফিস থেকে দেখে নেয়া হুমকি দেয়।এবং আমার এক সহকর্মীকে ডেকে বলে আমাকে সে হাতুড়ি দিয়ে পিটাবে এবং তার দলবল লোকজন দিয়ে আমাকে মারবে এবং আমাকে হত্যা করার হুমকি দেয়।যার ভিডিও রেকর্ড হয়েছে।আমি নিরাপত্তাহীনতায় ভুগছি ,তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেছি।
এ বিষয়ে ইউএনও কালিয়া রুনু সাহা অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বিষয়টি তিনি দেখবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!