রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

জরুরী এলজিআরডি কাজে নিয়জিত, ইউএনও কে চ্যালেঞ্জ করেছে ইউপি সদস্য 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৫৩ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

অমিতাভ মল্লিক,প্রধান ক্রাইম রিপোর্টার:

যশোর মণিরামপুর উপজেলা শ্যামকুড় ইউনিয়নের ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের পাশ দিয়ে মাটির ট্রাক্টর চলাচলের কারনে স্কুলের প্রাচীর ভেঙ্গে যায়। ক্লাস চলাকালীন এই ট্রাক্টর চলাচলে আতংকে থাকে ছাত্র ছাত্রীরা। স্কুলের জানালা খোলা যায় না,রোদে ধুলা,বৃষ্টিতে কাঁদা, এমন পরিবেশে স্কুল তো নয় যেন ভুতের বাড়ি। বেশ কিছু দিন আগে ময়নাবাড়ি স্কুলের প্রধান শিক্ষক,উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দেন। অভিযোগে উল্লেখ থাকে আমার বিদ্যালয়ের সাথে একটি সলিং রাস্তা যাহা স্কুলের প্রাচীর ঘেসে বয়ে গেছে। এই রাস্তা দিয়ে নিয়মিত মাটির ট্রাক্টর চলাচলের কারনে স্কুলের শিক্ষার্থীরা সব সময় আতংকে থাকে।

স্কুলের মাঠে শিশুরা খেলা করে। বেশ কয়েক বার ছাত্র ছাত্রী আহত হয়েছেন, তাদের খেলার ফুটবল ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গেছে। স্কুলের ভবনের পাশ দিয়ে যখন এই ট্রাক্টর চলাচল করে তখন মনে হয় গায়ের উপর দিয়ে উঠে যাচ্ছে মাঝে মাঝে ক্লাস রুম থেকে শিক্ষার্থীরা দৌড়ে বের হয়ে আসে। জানালা খোলা যায় না ধুলাবালির কারণে।

এর পর আজ ২৫ শে মে পুনরায় এই ইউপি সদস্য স্কুলের পাশ দিয়ে মাটি বহনকারী ট্রাক্টর দিয়ে মাটি বহন করছিলো। হটাৎ স্কুলের শিক্ষক,ও শিক্ষার্থীরা মাটি বহনকারী ট্রাক্টর আটকে দেয়। ট্রাক্টর আটকে দেওয়ার পরপরই ইউপি সদস্য ফজলুর রহমান ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের আটক থাকা ট্রাক্টরের নিকট এসে,স্কুল শিক্ষক কে গালিগালাজ করে এবং কে আটকায় এই ট্রাক্টর দেখে নেওয়ার হুমকি প্রদান করে।

উপজেলা নির্বাহী অফিসার অনুমতি দিয়েছেন বলে চিৎকার করেন বলেন ইউপি সদস্য ফজলুর রহমান। একপর্যায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন কে ফোন দেয়,বিদ্যালয়ের পাশ দিয়ে ট্রাক্টর চলছিলো, আপনি বলেছিলেন গাড়ি আটকে ফোন দিতে। ইউএনও কে তিনি জানান ফজলুর রহমান বলছে আপনি নাকি এই মাটি কাটতে অনুমতি দিয়েছেন। আরো দেখা মেলে মাটি বহনকারী ট্রাক্টরে একটি প্লেট সামনে লাগানো আছে। সেই নেইম প্লেটে উল্লেখ করা আছে জরুরি এলজিআরডি কাজে নিয়জিত।

এবিষয়ে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন স্কুল শিক্ষক কে জানায় আমি মাটির ট্রাক্টর চলাচলের কোনো অনুমতি দেই নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!