শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

জরুরী এলজিআরডি কাজে নিয়জিত, ইউএনও কে চ্যালেঞ্জ করেছে ইউপি সদস্য 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৯ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

অমিতাভ মল্লিক,প্রধান ক্রাইম রিপোর্টার:

যশোর মণিরামপুর উপজেলা শ্যামকুড় ইউনিয়নের ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের পাশ দিয়ে মাটির ট্রাক্টর চলাচলের কারনে স্কুলের প্রাচীর ভেঙ্গে যায়। ক্লাস চলাকালীন এই ট্রাক্টর চলাচলে আতংকে থাকে ছাত্র ছাত্রীরা। স্কুলের জানালা খোলা যায় না,রোদে ধুলা,বৃষ্টিতে কাঁদা, এমন পরিবেশে স্কুল তো নয় যেন ভুতের বাড়ি। বেশ কিছু দিন আগে ময়নাবাড়ি স্কুলের প্রধান শিক্ষক,উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দেন। অভিযোগে উল্লেখ থাকে আমার বিদ্যালয়ের সাথে একটি সলিং রাস্তা যাহা স্কুলের প্রাচীর ঘেসে বয়ে গেছে। এই রাস্তা দিয়ে নিয়মিত মাটির ট্রাক্টর চলাচলের কারনে স্কুলের শিক্ষার্থীরা সব সময় আতংকে থাকে।

স্কুলের মাঠে শিশুরা খেলা করে। বেশ কয়েক বার ছাত্র ছাত্রী আহত হয়েছেন, তাদের খেলার ফুটবল ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গেছে। স্কুলের ভবনের পাশ দিয়ে যখন এই ট্রাক্টর চলাচল করে তখন মনে হয় গায়ের উপর দিয়ে উঠে যাচ্ছে মাঝে মাঝে ক্লাস রুম থেকে শিক্ষার্থীরা দৌড়ে বের হয়ে আসে। জানালা খোলা যায় না ধুলাবালির কারণে।

এর পর আজ ২৫ শে মে পুনরায় এই ইউপি সদস্য স্কুলের পাশ দিয়ে মাটি বহনকারী ট্রাক্টর দিয়ে মাটি বহন করছিলো। হটাৎ স্কুলের শিক্ষক,ও শিক্ষার্থীরা মাটি বহনকারী ট্রাক্টর আটকে দেয়। ট্রাক্টর আটকে দেওয়ার পরপরই ইউপি সদস্য ফজলুর রহমান ময়না বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের আটক থাকা ট্রাক্টরের নিকট এসে,স্কুল শিক্ষক কে গালিগালাজ করে এবং কে আটকায় এই ট্রাক্টর দেখে নেওয়ার হুমকি প্রদান করে।

উপজেলা নির্বাহী অফিসার অনুমতি দিয়েছেন বলে চিৎকার করেন বলেন ইউপি সদস্য ফজলুর রহমান। একপর্যায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন কে ফোন দেয়,বিদ্যালয়ের পাশ দিয়ে ট্রাক্টর চলছিলো, আপনি বলেছিলেন গাড়ি আটকে ফোন দিতে। ইউএনও কে তিনি জানান ফজলুর রহমান বলছে আপনি নাকি এই মাটি কাটতে অনুমতি দিয়েছেন। আরো দেখা মেলে মাটি বহনকারী ট্রাক্টরে একটি প্লেট সামনে লাগানো আছে। সেই নেইম প্লেটে উল্লেখ করা আছে জরুরি এলজিআরডি কাজে নিয়জিত।

এবিষয়ে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন স্কুল শিক্ষক কে জানায় আমি মাটির ট্রাক্টর চলাচলের কোনো অনুমতি দেই নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!