শিরোনাম:
শিরোনাম:
শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল নড়াইল লোহাগড়া উপজেলায় ১০২ জনের নামে মামলা অজ্ঞাত ১৫০ যশোরের  ভারী বৃষ্টিতে বিলহরিণার মাঠে কয়েক হাজার বিঘার ধান পানির নিচে  বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ ছোট্ট খোকা মাহিম রৌমারীতে নিখোঁজের ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার কেশবপুরে উপড়ে পড়েছে মধু কবির স্মৃতি বিজড়িত “কাঠ বাদাম” গাছটি রৌমারীতে গোসলে নেমে এক ভাই বেঁচে ফিরলেও অপরজন নিখোঁজ পাঁচ চিকিৎসকে চলে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

৩দিন লিফটে আটকে থেকে নারীর মৃত্যু

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৮ বার পড়া হয়েছে
সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

 

আন্তর্জাতিক ডেস্কঃ

৩দিন লিফটে আটকে থেকে মৃত্যু হলো ৩২ বছর বয়সী এক নারীর। ৬বছরের সন্তানের মা ওলগা লেওনতিয়েভা উজবেকিস্তানের তাসখন্দের বাসিন্দা। একটি গনমাধ্যমে প্রকাশিত হয়েছে যে, একটি ৯তলা বাড়ির একেবারে উপরের তলায় লিফটে আটকে পড়েছিলেন ওলগা। তিনি বাঁচাও-বাঁচাও বলে চিৎকার করলেও কারও কানে সেই আওয়াজ প্রবেশ করেনি। অতঃপর, সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

দু’দিন বাড়ি ফেরেননি। বাজছে না ফোনও। এ অবস্থায় গত ২৪শে জুলাই ওলগার মা-বাবা মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানান থানায়। শুরু হয় তল্লাশি। সেই সময়ই খবর পাওয়া যায় একটি বহুতলের লিফটের মধ্যে পাওয়া গিয়েছে ওলগার নিথর দেহ।

জানা যায়, কোনও একটি কাজে ওই বিল্ডিংয়ের একেবারে উপরের তলায় গিয়েছিলেন ওলগা। নামার পথে লিফট আটকে যায়। তার পর থেকে টানা ৩দিন ওই লিফটেই আটকে পড়ে থাকেন তিনি। পুলিশ জানিয়েছে, বার বার চিৎকার করে বাঁচানোর আবেদন করেছিলেন ওলগা। কিন্তু সেই চিৎকার কারও কানে ঢোকেনি।

জানা গিয়েছে, ওলগার একটি ৬ বছরের মেয়ে রয়েছে। তাকে আপাতত আত্মীয়দের কাছে রাখতে হয়েছে। কীভাবে ওলগা লিফটে আটকে পড়েছিলেন, তা খুঁজে বের করতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। স্থানীয় বিদ্যুৎ সরবরাহ সংস্থা জানিয়েছে, এক মুহূর্তের জন্যেও বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়নি। ফলে বিদ্যুতের অভাবে লিফট আটকে যাওয়ারও কোনও কারণ নেই।

জানা যাচ্ছে, লিফটি তৈরি করেছে একটি চিনা সংস্থা। প্রাথমিকভাবে সরকারি ইঞ্জিনিয়াররা মনে করছেন, লিফটের অভ্যন্তররীণ গোলযোগের কারণেই তা মাঝপথে আটকে যায়। একই কথা বলছেন আশপাশের লোকজনও। তবে এর আগে এমন ঘটনার কথা মনে করতে পারছেন না কেউই। নির্মাণকারী সংস্থাকে ডেকে পাঠানো হয়েছে।

গত সপ্তাহে ইতালিতেও প্রায় একই ঘটনা ঘটেছিল। সেখানে লিফটে আটকে পড়ে মৃত্যু হয়েছিল ৬১বছরের এক প্রৌঢ়ার। তবে তার ক্ষেত্রে বিদ্যুৎ বিপর্যয়ের কারণে লিফট আটকে পড়েছিল।

এম,আর,হোসেন নিউজবিডিজার্নালিস্ট২৪ 


 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!