শিরোনাম:
শিরোনাম:
শান্তিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধিত সভা অনুষ্ঠিত পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকদের মানব বন্ধন অনুষ্ঠিত ঝিনাইদহে বিএনপি’র সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা জেলা সমাবেশ সফল করতে কালীগঞ্জে বিএনপির প্রস্তুতি সমাবেশ  মাসিক আল মুনাদীর সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইল পৌরসভার ১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেফতার কালীগঞ্জে দূর্গা পূজা উপলক্ষে বিএনপির শাড়ী বিতরন প্রবল ভারী বৃষ্টিপাতের কারণে জলমগ্ন পশ্চিম মেদিনীপুর, উদ্ধারে জেলা পুলিশ স্মৃতির কাপ্তাই মিলনমেলা অনুষ্ঠিত যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ

শার্শায় দপ্তরিকাম নৈশপ্রহরী কর্তৃক বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানির অভিযোগে মানববন্ধন

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৩ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

সোহেল রানাঃ

যশোরের শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমন কর্তৃক বিদ্যালয়ের ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানীর উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার সাড়াতলা মহাসড়ক ও বিদ্যালয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ঘটনাস্থল পরিদর্শন করেন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি নুর মোহাম্মাদ, ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুমসহ বিদ্যালয়ের সদস্যবৃন্দ।

এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমন কে গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) সালাউদ্দিন আটক করে।

এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ বিভিন্ন প্লেকার্ড হাতে দপ্তরি সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক, ফাসি চাই ফাসি চাই সুমনের ফাসি চাই, নিরাপত্তা চাই, নিরাপত্তা চাই, মেয়েদের নিরাপত্তা চাই, দপ্তর সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক করতে হবে। এই স্লোগানে বিক্ষোভ মিছিল করে।

বিদ্যালয়ের এক ছাত্রী বলেন, আমাদের সাথে সুমন সব সময়ে খারাপ ব্যবহার করে। এজন্য আমরা সবাই একত্রিত হয়েছি। ওর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম বলেন, আইনের উর্ধ্বে কেউ নয়। সঠিক তদন্ত সাপেক্ষে যেটা বেরিয়ে আসবে সেটা আমরা মেনে নেব। আমার ভাই যদি দোষি প্রমানিত হয় তাহলে সে শাস্তি পাবে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মাধ্যমে জানতে পেরেছি। আমি তিনদিন টের্নিংয়ে ছিলাম। আজকে সরেজমিনে তদন্তে এসে জানলাম দেখলাম। এ ব্যাপার সঠিকভাবে তদন্তের রিপোর্ট দাখিল  করে ব্যবস্থা গ্রহন করা হবে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এস,এম আকিকুল ইসলাম বলেন, অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!