শিরোনাম:
শিরোনাম:
শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল নড়াইল লোহাগড়া উপজেলায় ১০২ জনের নামে মামলা অজ্ঞাত ১৫০ যশোরের  ভারী বৃষ্টিতে বিলহরিণার মাঠে কয়েক হাজার বিঘার ধান পানির নিচে  বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ ছোট্ট খোকা মাহিম রৌমারীতে নিখোঁজের ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার কেশবপুরে উপড়ে পড়েছে মধু কবির স্মৃতি বিজড়িত “কাঠ বাদাম” গাছটি রৌমারীতে গোসলে নেমে এক ভাই বেঁচে ফিরলেও অপরজন নিখোঁজ পাঁচ চিকিৎসকে চলে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

পরকীয়ার টানে স্বামী-সন্তান রেখে উধাও প্রবাসীর স্ত্রী,প্রবাসীকে হত্যার হুমকি 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৭ বার পড়া হয়েছে
সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

হুমায়ুন কবির,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার শ্রীরামপুর গ্রামে পরকীয়ার টানে তিন সন্তানের জননী উধাও। গত ২০শে মে বাড়ি থেকে নগদ টাকা র্স্বণের গহনাসহ পরকীয়া প্রেমিকের সাথে তিনি পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছেন প্রবাসী শরিফুল চৌধরীর মা সালেহা খাতুন। এ ঘটনায় ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী সদর আদালতে বাদী হয়ে মামলা করেছেন প্রবাসী শরিফুলের মা সালেহা খাতুন। কুয়েত প্রবাসী শরিফুল চৌধরী ২২ বছর আগে শৈলকূপা উপজেলার হারুনদিয়া গ্রামের মো: রুহুল আমীনের মেয়ে মাছুরা খাতুনকে বিয়ে করেন।

মামলা সূত্রে জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়ামারা গ্রামের মকবুল মোল্ল্যার ছেলে মশিয়ার রহমানের সাথে দীর্ঘ দিনের পরকীয়ার সর্ম্পক প্রবাসীর স্ত্রী মাসুরা খাতুনের । স্বামী প্রবাসে থাকায় তিনি এই সম্পর্কে জড়িয়ে পড়েন। এ ঘটনায় স্থানীয় ভাবে শালিশ বিচার করেও লাভ হয়নি। শরিফুল চৌধরী ও মাছুরা খাতুনের প্রায় ২২ বছরের সংসারে তিন সন্তান রয়েছে। গত ২০ মে ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে রেব হয়ে যায় সে। সব জায়গায় খোজাঁখুজি করে তাকে পাওয়া যায়নি। পরে তারা জানতে পারেন পরকীয়া প্রেমিক ঘোড়ামারা গ্রামের মশিয়ারের সাথে পালিয়ে গিয়েছেন। এ সময় সে তার ছেলের পাঠানো নগদ টাকা ও ১০ ভরি র্স্বণ অলংকার নিয়ে পালিয়ে গিয়েছেন।

বাদী সালেহা খাতুন অভিযোগ করেন, তার পূত্রবধুর কিছু আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে বাদীর আত্মীয় স্বজনের নিকট পাঠিয়ে ৫ লক্ষ টাকা দাবি করছে। এছাড়াও তার প্রবাসী ছেলে দেশে আসলে গুলি করে হত্যার হুমকি দিচ্ছে। তিনি প্রশাসনের কাছে মশিয়ারের শাস্তি দাবি করেন।

অভিযুক্ত মশিয়ার রহমান জানান, এখনো মাছুরা খাতুনের সাথে তার যোগাযোগ আছে। তার প্রবাসী স্বামী তাকে তালাক দিলে তিনি বিয়ে করবেন। তবে তার সাথে আপত্তিকর ছবি অন্যত্র পাঠিয়ে টাকা দাবির বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়াও প্রবাসী শরিফুলকে কোন প্রকার হুমকি দেওয়া হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!