শিরোনাম:
শিরোনাম:
যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত

নড়াইলে উপজেলা নির্বাচন নিয়ে মোস্ত মেম্বারের উস্কানিমূলক বক্তব্য জনমনে আতংক

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৩ বার পড়া হয়েছে
সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি:
আগামী ২১ মে মঙ্গলবার নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে চন্ডিবারপুর ইউনিয়নের সাবেকে যুবদলের সভাপতি বর্তমান ওয়ার্ডের সদস্য মোস্তফা মেম্বারের উষ্কানিমুলক বক্তব্যে গোট নেন দুনিয়ায় ভাইরাল হয়েছ।

গত ১৬ মে ইউনিয়নে একটি বাজারে প্রকাশ্য দিবালোকে ওই মোস্তফা মেম্বার নির্বাচনী আচারবিধি কে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে এবং বর্তমান সরকারের নিরেপক্ষ নির্বাচন কে ও নির্বাচন কমিশন কে প্রশ্নবিদ্ধ করে বলেন, কিছু দালাল, কিছু টাকার বিনিময়ে তারা ইউনিয়নের বাইরে গিয়ে আনারস প্রতীকের ভোট করছেন। আমরা তাদের শক্ত ভাবে জবাব দেব। ২১ তারিখে ভোট কেন্দ্রে কিভাবে এসে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আজিজুর রহমান ভূইয়ার বিপক্ষে তারা ভোট দেয় আমরা দেখব। এমনকি তারা আনারসের বিপক্ষে নির্বাচনী এজেন্ট দেব আমরা তাদের প্রতিহত করবো।

তিনি আরও বলেন, আমার কেন্দ্র সীবানন্দপুর আমি আমার কেন্দ্রে দেখতে চাই এমন বীরপুরুষ যদি থাকে আমি ওই কেন্দ্রে তার চেহারা দেখতে চাই। ওই কেন্দ্র  সে কিভাবে এজেন্ট হবে। আপনারা যে কেন্দ্রে আছেন তাদের উদেশ্যে বলব, চিহ্নিত করে রাখেন আজিজ ভূইয়ার বিপক্ষে কি ভাবে ভোট কেন্দ্রে এজেন্ট হয়, আমি দেখতে চাই।

এভাবেই  পথ সভায় প্রকাশ্য দিবালোকে  বক্তব্য দিচ্ছেন  চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও সাবেক ইউনিয়ন যুবদলের এই নেতা মোস্তফা। এর আগেও এই  মোস্তফা মেম্বার বিরুদ্ধে  ঘোড়া প্রতিকের পোষ্টাল ছিড়ে ফেলা  ও মারপিটের ঘটনার  অভিযোগ রয়েছে। সম্প্রতি  তার এহেন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে  ভাইরাল হয়েছে।

এ বিসয়ে সাধারণ ভোটাররা সাংবাদিক দের জানানা, এরকম একজন সন্ত্রাসী ধরনের লোক কি ভাবে সাধারন ভোটারদের হুমকি ধমকি দিয়ে সরকারের নিরেপক্ষ নির্বাচন ও প্রশাসন কে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে রাস্তায় জন সম্মুক্ষে উস্কানীমূলক বক্তব্য প্রদান করে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাই এর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যাবস্থ গ্রহন করে জেল হাজতে প্রেরণ করা উচিৎ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!