শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২২ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার:

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ঘোষিত ফলাফলে বৈধ ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় ৩১টি সাধারণ ওয়ার্ড এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ডে ৭২ জন প্রার্থী জামানত হারাচ্ছেন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, এবার খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১টি সাধারণ ওয়ার্ডে ১৩৬ জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে নগরীর ৩১টি সাধারণ ওয়ার্ডে ৫৭ জন এবং সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ১৫ জন কাউন্সিলর প্রার্থী জামানত হারাচ্ছেন।

সাধারণ ওয়ার্ডে যারা জামানত হারাচ্ছেন তারা হলেন- ১নং ওয়ার্ডে মো. নাসির ও মো. মফিজুর রহমান, ২নং ওয়ার্ডে মো. বজলুর রহমান, ৩নং ওয়ার্ডের আবজাল জমাদ্দার ও কাজি ইব্রাহিম মার্শাল, ৪নং ওয়ার্ডে জামিরুল ইসলাম ও মো. মহির মোল্যা, ৬নং ওয়ার্ডে মো. শামসুল আলম মিল্টন, ৮নং ওয়ার্ডে সৈয়দ আব্দুল্লাহ আল মামুন, ৯নং ওয়ার্ডে কাজী সরয়ার উল আযম, মো. দেলোয়ার হোসেন মাতব্বার ও মো. মাহফুজ পারভেজ মুন্না, ১০নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম লিটন ও শেখ মনির হোসেন, ১১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মুন্সি আব্দুল ওদুদ ও মো. খলিলুর রহমান, ১২নং ওয়ার্ডে মো. তৌহিদুল ইসলাম ও মো. রবিউল গাজী, ১৪নং ওয়ার্ডে একেএম মোসফেকুস সালেহীন, খান মো. আলী সিদ্দিকী, মো. আল ফাহাদ হোসেন, মো. নাসির সরদার, শেখ গোলাম কিবরিয়া ও শেখ মাহফুজুর রহমান, ১৫নং ওয়ার্ডে মাহবুবুর রহমান শামীম, ১৬নং ওয়ার্ডে মল্লিক আসাদুজ্জামান, মো. শামীম শেখ ও মো. হায়দার বিশ্বাস, ১৭নং ওয়ার্ডে মো. আব্দুর রশিদ, মো. মোবারক খান সুমন ও মো. শামীম পারভেজ, ১৮নং ওয়ার্ডে ওয়াহিদ আল মাহফুজ, কে এম রাশেদ আহমেদ, টি এম আরিফ, মো. ইমরান হোসেন ও মো. জাকির হোসেন, ১৯নং ওয়ার্ডে কাজী মো. নুরুল ইসলাম বেবি, রোজিনা শেখ আয়শা, শাহ মো. জিয়াউর রহমান, শেখ মো. আরিফুজ্জামান ও শেখ বদিউজ্জামান লিটু, ২১নং ওয়ার্ডের মো. মনিরুল ইসলাম, মো. মোতালেব মিয়া ও মো. মোফাজ্জল হোসেন, ২২নং ওয়ার্ডে কাজী হাসানুর রশীদ ও শেখ মো. আনোয়ারুল কবির ফিরোজ, ২৫নং ওয়ার্ডে মো. ইমরান হোসেন মিয়া, ২৭নং ওয়ার্ডে শেখ হাফিজুর রহমান, ২৮নং ওয়ার্ডের মো. এজাজ শেখ ও মো. নজরুল ইসলাম, ৩০নং ওয়ার্ডে ফরিদা বেগম, মো. আসাদুজ্জামান, মো. মেহেদী হাসান ও মো. লোকমান হাকিম, ৩১নং ওয়ার্ডে আব্দুস সালাম, মো. নজরুল ইসলাম তালুকদার ও মো. হাছান চাঁন।

এছাড়া সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ১৫ জন কাউন্সিলর প্রার্থী জামানত হারাচ্ছেন। তারা হলেন- ২নং ওয়ার্ডে পারভীন আক্তার ও মোছা. লীনা আক্তার, ৪নং ওয়ার্ডে মোসা. মর্জিনা বেগম, ৫নং ওয়ার্ডে তাসলিমা আক্তার ও নাসিমা আক্তার কাজল, ৬নং ওয়ার্ডে মৌসুমী আক্তার বর্ণা, ৭নং ওয়ার্ডের খাদিজা আক্তার ও লাকী আক্তার, ৮ নং ওয়ার্ডে ঝুমুর বেগম ও সুমা আক্তার, ৯নং ওয়ার্ডে রেখা খানম, ১০নং ওয়ার্ডে আঞ্জুয়ারা বেগম, নিয়তি রায়, মোসা. মাসুদা খানম ও মোসা. হোসনেয়ারা।

প্রসঙ্গত, সোমবার (১২ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়। ভোটগ্রহণ শেষে রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!