শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

পাটগ্রামে জমি নিয়ে সংঘর্ষে আহত-৩

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৮ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের পাটগ্রামে মির্জারকোট এলাকায় জমি নিয়ে সংঘর্ষে আহত ৩ জন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

গতকাল (৩জুন) বেলা ১২ ঘটিকায় ৩৩ শতক জমির শালিস বৈঠক করতে গিয়ে একাব্বর মাষ্টারের পিটুনিতে গুরুতর আহত হয় লোকমান হোসেন সহ অপর পক্ষের আরো দুইজন।

৩৩ শতক জমির শালিস বৈঠক করতে গিয়ে বিচারক কে পিটিয়ে আহত করলেন একাব্বর মাষ্টার গং মির্জারকোট এলাকায় কয়েক মাস থেকে শরিকানা ৩৩শতক জমি নিয়ে মগরেব আলীর সাথে বিবাদ করে আসেন একাব্বর মাষ্টার ।

এ নিয়ে বেশ কয়েকবার পাটগ্রাম থানায় শালিসি বৈঠক বসে কোনো মিমাংসা না হওয়ায়
আগামী ৫ জুন আবারও থানায় মিমাংসার বৈঠক বসবেন বলে দুই পক্ষ সময় ঠিক করেন।
এর মাঝে এলাকার বিভিন্ন গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গদের নিয়ে মো একাব্বর মাষ্টার সহ অপর পক্ষের অনুরোধে শালিস বৈঠক করাতে আজ সকালে বৈঠকে বসেন।

কয়েকজন গন‍্যমান‍্য ব‍্যাক্তি নিয়ে শালিস বৈঠক চলার সময় ফয়সালা না মানা মো একাব্বর মাষ্টার হটাৎ উত্তেজিত হয়ে লাঠি হাতে মো মগরেব হোসেন কে পিটাতে শুরু করে এরপর শুরু হয় দুইপক্ষের মারামারি বিচার করতে আসা মো লোকমান হোসেন মারামারি করতে নিষেধ করলে একাব্বর মাষ্টার হাতের লাঠি দিয়ে লোকমান হোসেনকে এলোপাথাড়ি পিটায়। ও সেলিনা নামের এক মহিলার মাথা লাঠির আঘাতে জখম হয়।

এদিকে একাব্বর মাষ্টারের ছেলে রিদয় নিজ বাড়ি থেকে ছোরা এনে প্রতিপক্ষ মো কাদেরের ছেলে সাজুর পেটে ধারাল ছোরা ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত হয়ে তিনজন কে পাটগ্রাম হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে চিকিৎসক উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেল হাসপাতালে পাটিয়ে দেন।

জানা গেছে, বিগত কয়েক মাস থেকে শরিকানা ৩৩ শতক জমি নিয়ে উভয় পক্ষে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা মিলে সালিশ ও বৈঠক নামায় বসে এমন সময় বিবাদ করে আসেন একাব্বর গং এর মাঝে বেশ কয়েকবার থানায় বৈঠক বসে এমন সময় বিবাদী গন অতর্কিত ভাবে হামলা চালায়। এতে ঘটনাস্থলেই গুরুত্ব আহত হয় , মোঃ সাজু (২৭) , পিতা আব্দুল কাদের সেলিনা (৫০) স্বামী সিরাজুল, মোঃ লোকমান , পিতা মৃত আলহাজ্ব আহমেদ আলী।

এরপর গুরুত্ব অবস্থা এলাকাবাসী তাদের কে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, পরে উন্নত চিকিৎসার জন্য তাদের কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এবিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!