শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

মথুরাপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্টকে জেতাতে কোমর বেঁধেছেন জাতীয় কংগ্রেসের সভাপতি শামসুল হুদা লস্কর

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১১ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

শেষ দফা ভোটের আর বাকি নেই। তাই শেষ কদমে উঠে পড়ে লেগেছে দলীয় প্রচার অভিযানে। আজ মথুরাপুর লোকসভা কেন্দ্রের ভারতের জাতীয় কংগ্রেসের সমর্থনে বামফ্রন্টের প্রার্থী শ্রী শরৎচন্দ্র হালদারের সমর্থনে একটি রোড় শো অনুষ্ঠিত হয়।

 

মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েত এলাকায়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সুন্দর বন জেলা কমিটির ভারতের জাতীয় কংগ্রেসের সদস্যরা ছাড়া উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিমের ব্লক সভাপতি শামসুল হুদা লস্কর। এবং মগরাহাট পশ্চিমের ব্লক এরিয়া কমিটির সভাপতি ও অন্যান্য কমরেড রা। এই অনুষ্ঠানে উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন যায়গায় রাস্তা পরিক্রমা করে।

এবং বামফ্রন্টের প্রার্থী শরৎচন্দ্র হালদার তিনি সাধারণত মানুষের কাছে বামফ্রন্টের প্রার্থী হিসেবে ভোট দেবার জন্য আবেদন করেন। এবং কেন্দ্রের বিজেপি সরকার কে উৎখাত করতে এবং পশ্চিম বাংলা থেকে তৃনমূল দলের নেতৃত্ব যে সরকার চলছে তার অপসারণ করতে বামফ্রন্ট মনোনীত প্রার্থী কে বিপুল ভোটে জয়ী করতে আহবান জানান। সেই সঙ্গে মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েত বামফ্রন্টের সমর্থনে ভারতের জাতীয় কংগ্রেসের প্রধান অঞ্চল পরিচালনা করেছেন।

 

সেক্ষেত্রে তাদেরকে জয়ী করার জন্য আবেদন করেন। কিন্তু এই অঞ্চলের সাধারণ মানুষের কাছে একটি বার্তা যাচ্ছে যে অঞ্চল ভারতের জাতীয় কংগ্রেসের প্রধান করতে সাবেক ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও সাবেক মগরাহাট পশ্চিমের বিধায়ক প্রায়ত আবুল বাশার লস্করের পত্মী কে প্রধান করে ছিলেন তৃনমূল দলের সমর্থনে। তাহলে কি করে একদিকে বামফ্রন্টের প্রার্থী শরৎচন্দ্র হালদার ও অন্যদিকে তৃনমূল দলের সমর্থনে প্রধান হওয়া ভারতের জাতীয় কংগ্রেসের সমর্থনকারীরা তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে ভোট দেবেন তা নিয়ে দুশ্চিন্তার মধ্যে পড়েছে সাধারণ মানুষ। তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে ইতিমধ্যেই উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন যায়গায় রোড শো অনুষ্ঠিত হয়েছে। এবং সেখানে পরিস্কার ভাবে বলা হয়েছে যে তোমরা ভুল করে প্রধান গঠন করছেন।

 

কিন্তু তোমাদের দায়িত্ব পালন করতে হবে যে তোমাদের সমর্থনে যে ভারতের জাতীয় কংগ্রেসের সদস্যদের নিয়ে প্রধান গঠন করা হয়েছে, তারা যেন তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে ভোট দেয়। কিন্তু কে কার কথা শুনতে চাইবে তা লাখ টাকার প্রশ্ন থেকে যাচ্ছে। কারণ মগরাহাট পশ্চিমের ব্লক যুব তৃনমূল দলের সাথে মগরাহাট পশ্চিমের ব্লক মাদার তৃনমূল দলের অথাৎ বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা র মধ্যে মতভেদ রয়েছে। যার কারণে মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েত ভারতের জাতীয় কংগ্রেসের দখলে গিয়েছে।

যা পশ্চিম বাংলা রাজ্যের তৃনমূল দলের নেতৃত্ব জানেন। তাহলে এবার লোকসভা নির্বাচনে ব্লক তৃনমূল দলের যুব ও মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা যৌথ উদ্যোগে তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে ভোট ভিক্ষা চাইছে তার প্রভাব কতটা বিস্তার করবে মগরাহাট পশ্চিমের উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েতের তৃনমূল দলের জেতা সদস্যদের বুথে এবং তাদের সমর্থন করা ভারতের জাতীয় কংগ্রেসের সদস্যদের বুথে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৪রা, জুন ভোট গণনা শেষে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!