শিরোনাম:
শিরোনাম:
যশোরের মনিরামপুরে বন্যার্ত এলাকা পরিদর্শন করেন জামায়াত ইসলামী নেতা এ্যাডভোকেট গাজী এনামুল হক নড়াইলে জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত হাসিনা দেশ ত্যাগ করলেও থেমে নেই ষড়যন্ত্র ; নায়েব আমীর বাংলাদেশের এক ডাক্তারী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগ  শিক্ষকের বিরুদ্ধে হাইকোর্টে দারস্থ মনিরামপুর প্রেসক্লাবে নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দকে প্রেসক্লাব রাজগঞ্জের পক্ষ থেকে অভিনন্দন কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভারত থেকে বাংলাদেশে ৩২ টি গরু পাচারের আগে গ্রেফতার ০৫ পাচারকারী  খোকসা পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে পরিদর্শন পৌর প্রশাসকের টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ আহত ২৫  মহিশালবাড়ীতে অনুষ্ঠিত হল সীরাতুন্নবী ( স) মাহফিল কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সেক্রেটারি কালি চারণ এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এফ আই আর কলকাতা পুলিশে  বেনাপোল বন্দর দিয়ে ভারতে গেল ১২ মেট্রিক টন ইলিশ অবশেষে দূর্গা পূজার আগে পদ্মার ইলিশ এল বাংলায় বাড়ৈগাঁও রাস্তার বেহাল দশা ও জলাবদ্ধতায়  ভোগান্তি হাজার হাজার মানুষ মনিরামপুরে মেঘনা ব্যাংক’র ৭০ তম শাখার উদ্বোধন কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট চুর্ণ – বিচুর্ণ দুর্ভোগে শিক্ষার্থীরা কেশবপুরে বাংলাদেশ দলিত পরিষদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রৌমারীতে নানা অনিয়মের অভিযোগে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে লাঞ্চিত আর এস এস কে ইঁদুরের সাথে তুলনা করলেন হেমন্ত সোরেন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রাজনের উপর হামলা থানায় অভিযোগ কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে বিদ্যালয়ের টয়লেট চুর্ণ-বিচুর্ণ দুর্ভোগে কোমলমতি শিক্ষার্থীরা রৌমারীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শশুর আটক  শারদীয় দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের বরাবর নন এমপিও শিক্ষকদের স্মারক লিপি প্রধান শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা; নেপথ্যে ছাত্রলীগ নেতা ! আজ দুপুরে সকলের ছেড়ে চলে গেছেন বসিরহাটের এম পি হাজী নজরুল মনিরামপুরে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টেকহোল্ডার ফোরাম গঠন দুর্গাপুর সাংবদিক সমাজ ও প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আজ দ্বিতীয় দফায় ভোট জম্বু ও কাশ্মীরের

হাসিনা দেশ ত্যাগ করলেও থেমে নেই ষড়যন্ত্র ; নায়েব আমীর

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২০ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

মোঃ মাসুদ আলম, ব্যুরো চীফ, রাজশাহী:

সুদীর্ঘ ১৬ বছর পর বাংলাদেশ জামায়াতে ইসলাম রাজশাহী জেলা পশ্চিম এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার
(২৮ সেপ্টেম্বর-২০২৪ খ্রি:) জেলা পরিষদ মিলনায়তন, রাজশাহীতে বাংলাদেশ জামায়াতে ইসলামের সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অধ্যাপক আব্দুল খালেক, আমীর, জেলা পশ্চিম,রাজশাহী, অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্হিত ছিলেন অধ্যাপক মোঃ মুজিবুর রহমান কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য।
সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবর রহমান বলেছেন, গত ৫ আগষ্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরশাসক হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যান পাশ্ববর্তী দেশ ভারতে। সেখানেও তিনি বসে নেই। তিনি একটার পর একটা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। তার কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

তিনি বলেন, হাসিনা যেই গণহত্যা চালিয়েছে সেটা পৃথিবীর ইতিহাসের জঘন্যতম অপরাধ। তার এই গণহত্যা হিটলারকেও হার মানিয়েছেন। তিনি নিজ দেশের শিশু, ছাত্র, অসহায় নারী পুরুষকে নির্বিচারে গুলি করে হত্যা করেন।মানুষ দেখা মাত্রই গুলি করার নির্দেশ দিয়েছেন তা একমাত্র ফ্যাসিস্ট সরকারের পক্ষেই শুধু সম্ভব।

এজন্য তিনি এদেশের মানুষের কাছে আজীবন ঘৃণার পাত্র হিসেবে থাকবেন। জাতি কখনো ক্ষমা করবেন না।

তিনি বলেন আরও বলেন, পুলিশের বেতনভাতা হয় জনগণের টাকায়। কিন্তু সেই দলীয় পুলিশ জনগণের ওপর গুলি করে অসংখ্য মানুষকে হত্যা করেছে। যা কখনই কাম্য নয়। এটি ইতিহাসে জঘন্যতম কাজ। আওয়ামী লীগ তাদের শাসন আমলে বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের দলীয় লোকদের বসিয়েছে। তাই সেসব প্রতিষ্ঠানে নিরপেক্ষ লোক বসাতে হবে। না হলে জনগণের প্রত্যাশা পূরণ হবে না।

জামায়াতের রাজশাহী পশ্চিম জেলার সেক্রেটারী মাওলানা আব্দুল খালেকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অধ্যাক্ষ সাহাবুদ্দিন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও অঞ্চল পরিচালক রাজশাহী,অধ্যাপক রফিকুল ইসলাম,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!