রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

পাইকগাছায় প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি কথার প্রতিবাদকারীকে মারপিটে উদ্যত,থানায় জিডি

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৩ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি:
খুলনার পাইকগাছার চাঁদখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে কথা বলায় প্রতিবাদী যুবক কে মারপিটে উদ্যত হওয়ার ঘটনা ঘটেছে। প্রতিবাদী ওই যুবক উপজেলার চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ার গ্রামের কেরামত সরদারের পুত্র জসীম সরদার। এ ঘটনায় প্রতিবাদী ওই যুবক সোমবার (১১সেপ্টেম্বর) পাইকগাছা থানায় জিডি করেছেন।
প্রতিবাদী যুবক ও থানায় অভিযোগে জানাযায়, গত ১০সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ার ফুলতলা বাজারে সোনাতনের চায়ের দোকানে বসে চা পান করছিল একই গ্রামের মৃত আকবর আকঞ্জি’র পুত্র শেখ ইব্রাহিম। ঐ সময় শেখ ইব্রাহিম প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিমূলক কথা বার্তা বলতে থাকলে জসীম জানতে পেরে তার প্রতিবাদ করে। এতে জসিমের সাথে তার কথার কাটাকাটি হয়।এক পর্যায়ে সে জসিমের উপর চড়াও হয়ে তাকে ইট ও রড দিয়ে মারতে উদ্যত হয়।ঐ সময় প্রতিবাদী জসিমের আত্ন-চিৎকারে স্হানীয়রা ছুটে আসলে ইব্রাহিম তাকে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় জসিম পাইকগাছা থানায় জিডি করেছেন,যার নং-৫৮৩।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী ফয়সাল, আজাহারুল, কবির ও রাজু সহ স্হানীয়রা জানান,ঘটনাটি সত্য।গত রবিবার ফুলতলা বাজারে সোনাতনের চায়ের দোকানে শেখ ইব্রাহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি করতে থাকলে জানতে পেরে জসিম এসে প্রতিবাদ করে। ঐসময় জসিমের সাথে তর্কে জড়িয়ে তাকে মারপিটে উদ্যত হয় ইব্রাহিম।তাছাড়া শেখ ইব্রাহিম পাইকগাছা উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্বরত আছে বলে ও জানান তারা।
এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিমের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন,এ সব মিথ্যা আর আমি এ সব কথা বলিনি।
এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো:রফিকুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে শেখ ইব্রাহিম নামে এক যুবকের বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!