শিরোনাম:
শিরোনাম:
শান্তিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধিত সভা অনুষ্ঠিত পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকদের মানব বন্ধন অনুষ্ঠিত ঝিনাইদহে বিএনপি’র সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা জেলা সমাবেশ সফল করতে কালীগঞ্জে বিএনপির প্রস্তুতি সমাবেশ  মাসিক আল মুনাদীর সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইল পৌরসভার ১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেফতার কালীগঞ্জে দূর্গা পূজা উপলক্ষে বিএনপির শাড়ী বিতরন প্রবল ভারী বৃষ্টিপাতের কারণে জলমগ্ন পশ্চিম মেদিনীপুর, উদ্ধারে জেলা পুলিশ স্মৃতির কাপ্তাই মিলনমেলা অনুষ্ঠিত যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ

জনসমুদ্রে প্রধানমন্ত্রীকে উপকূলীয় পাইকগাছাবাসীর ধন্যবাদ জ্ঞাপন

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১১৬ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

উজ্জ্বল কুমার দাস,খুলনা(পাইকগাছা)প্রতিনিধি:

ধন্যবাদ প্রধানমন্ত্রী, আপনি পদ্মা সেতুর মত অনেক অসম্ভবকে সম্ভবে রূপান্তরিত করেছেন। আমাদের মত হতদরিদ্রদের দেখিয়েছেন বাঁচার স্বপ্ন, আপনার আর্থিক সহায়তা, মাথা গোজার আশ্রয় আমাদের নতুন জীবন দিয়েছে। আপনি আমাদের স্বপ্ন সারথী, আত্মার আত্মীয়। এ বন্ধন টুটবেনা কোনদিন। সরকারের কর্মকাণ্ডে খুশি খুলনার পাইকগাছায় হাজার হাজার জনতা এভাবেই ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রীকে। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে স্মরণকালের ইতিহাস সৃষ্টি করে হাজার হাজার উপকারভোগীরা পাইকগাছা উপজেলা পরিষদ প্রাঙ্গণে একত্রিত হয়েছিলেন। তারা সম্মিলিতভাবে কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর সাথে থাকার অঙ্গীকার করেন।

বুধবার(১লা নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় পাইকগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে পাইকগাছায় বর্তমান সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে প্রত্যক্ষ উপকারভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। আর এসময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আবাল বৃদ্ধ বনিতার পদচারণায় মুখরিত হয়ে উঠে পুরো উপজেলা পরিষদ মাঠ। প্রসাশনের কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে ২০ হাজারের অধিক মানুষের উপস্থিতি মিলন মেলায় পরিণত হয়।

এসময় সরকারে বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরে এমপি বাবু বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়রা-পাইকগাছা সহ সারাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা না জানালে কয়রা-পাইকগাছা তথা দেশবাসী আমরা অকৃতজ্ঞ হয়ে যাবো। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।এসব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। আওয়ামীলীগ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের আমলে তা হয়নি। খেটে খাওয়া মানুষ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আর এই সরকারের আমলে একটি শিশুর গর্ভাবস্থা থেকে শুরু করে একজন প্রবীণ মানুষ পর্যন্ত বিভিন্ন স্তরের মানুষ সরকারী প্রকল্পের মাধ্যমে অনুদান পাচ্ছেন। তিনি আরো বলেন,আজকের এই অনুষ্ঠানে সাধারণ মানুষের জন শ্রোত প্রমাণ করে দিল দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালবাসে এবং তাকেই আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। আমি উপস্থিত সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।এসময় তিনি পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে উন্নয়ন বান্ধব সরকার শেখ হাসিনা সরকারের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান এবং উপস্হিত সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। উপজেলা ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু ও সহকারি অধ্যাপক মায়নুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড এ্যাপস সুশান্ত কুমার (পিপিএম), সিনিয়র সহকারী পুলিশ সুপার(ডি-সার্কেল) মোঃ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস।আরো বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা অধ্যক্ষ আবুল কালাম আজাদ, কওছার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, কাজল কান্তি বিশ্বাস,আব্দুল মান্নান গাজী,কেএম আরিফুজ্জামান তুহিন, আব্দুস ছালাম কেরু, প্রধান শিক্ষক শামীম আহম্মেদ, উপকারভোগী আব্দুস ছাত্তার ও রহিমা আক্তার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!