শিরোনাম:
শিরোনাম:
যশোরের মনিরামপুরে বন্যার্ত এলাকা পরিদর্শন করেন জামায়াত ইসলামী নেতা এ্যাডভোকেট গাজী এনামুল হক নড়াইলে জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত হাসিনা দেশ ত্যাগ করলেও থেমে নেই ষড়যন্ত্র ; নায়েব আমীর বাংলাদেশের এক ডাক্তারী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগ  শিক্ষকের বিরুদ্ধে হাইকোর্টে দারস্থ মনিরামপুর প্রেসক্লাবে নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দকে প্রেসক্লাব রাজগঞ্জের পক্ষ থেকে অভিনন্দন কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভারত থেকে বাংলাদেশে ৩২ টি গরু পাচারের আগে গ্রেফতার ০৫ পাচারকারী  খোকসা পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে পরিদর্শন পৌর প্রশাসকের টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ আহত ২৫  মহিশালবাড়ীতে অনুষ্ঠিত হল সীরাতুন্নবী ( স) মাহফিল কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সেক্রেটারি কালি চারণ এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এফ আই আর কলকাতা পুলিশে  বেনাপোল বন্দর দিয়ে ভারতে গেল ১২ মেট্রিক টন ইলিশ অবশেষে দূর্গা পূজার আগে পদ্মার ইলিশ এল বাংলায় বাড়ৈগাঁও রাস্তার বেহাল দশা ও জলাবদ্ধতায়  ভোগান্তি হাজার হাজার মানুষ মনিরামপুরে মেঘনা ব্যাংক’র ৭০ তম শাখার উদ্বোধন কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট চুর্ণ – বিচুর্ণ দুর্ভোগে শিক্ষার্থীরা কেশবপুরে বাংলাদেশ দলিত পরিষদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রৌমারীতে নানা অনিয়মের অভিযোগে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে লাঞ্চিত আর এস এস কে ইঁদুরের সাথে তুলনা করলেন হেমন্ত সোরেন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রাজনের উপর হামলা থানায় অভিযোগ কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে বিদ্যালয়ের টয়লেট চুর্ণ-বিচুর্ণ দুর্ভোগে কোমলমতি শিক্ষার্থীরা রৌমারীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শশুর আটক  শারদীয় দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের বরাবর নন এমপিও শিক্ষকদের স্মারক লিপি প্রধান শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা; নেপথ্যে ছাত্রলীগ নেতা ! আজ দুপুরে সকলের ছেড়ে চলে গেছেন বসিরহাটের এম পি হাজী নজরুল মনিরামপুরে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টেকহোল্ডার ফোরাম গঠন দুর্গাপুর সাংবদিক সমাজ ও প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আজ দ্বিতীয় দফায় ভোট জম্বু ও কাশ্মীরের

খাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা; নেপথ্যে ছাত্রলীগ নেতা !

হলাপ্রুসাই মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি / ৩৫ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

হলাপ্রু মারমা, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে দুই পর্যটক ও তাদের গাড়ি চালককে অপহরণ চেষ্টার ঘটনায় রাঙামাটি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ ইমতিয়াজ রিয়াদের নামে এসেছে। একটি ব্যাংক একাউন্টের সূত্র ধরে তার নাম উঠে আসলো।
গতকাল মঙ্গলবার এই ঘটনায় দীঘিনালা থানা মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী এসএম নাহিদুজ্জামান বাদী হয়ে আজ বুধবার মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৮ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সাজেক থেকে ফেরার পথে দীঘিনালার জামতলী এলাকায় পৌঁছালে সকাল সাড়ে ৯টার দিকে কিছু অচেনা ব্যক্তি পর্যটকদের ব্যক্তিগত গাড়ি গতিরোধ করে। পরে রাস্তা থেকে একটু ভেতরে পাশ্ববর্তী করাত কলের পাশে নিয়ে মোবাইল, জাতীয় পরিচয়পত্র নিয়ে ফেলে।

এ সময় পকেটে থাকা ভুক্তভোগীরা ১০ হাজার টাকা অপহরণকারীদের হাতে দেয়। এ সময় তারা আমাদেরকে মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়। অপহরণকারীরা ৫০ লক্ষ টাকা দাবি করে।
এতো টাকা দিতে অসম্মতি জানালে অন্তত ২০ লক্ষ টাকা দিতে হবে বলে একটি ব্যাংক একাউন্ট দেয়। অপহরণকারীদের দেয়া ব্যাংক একাউন্টটি ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি) চন্দনাইশ শাখা।

ব্যাংকের একাউন্টটি সাবেক ছাত্রলীগ আহমেদ ইমতিয়াজ রিয়াদের নামে। বিষয়টি আমার এক স্বজনকে (মামা) জানায়। পরে পরিবারের পক্ষ থেকে খাগড়াছড়ির পুলিশ সুপারকে অবগত করে। আইনশৃঙ্খলাবাহিনীর তৎপরতা টের পেয়ে অপহরণকারীরা দুপুর দেড়টার দিকে তারা আমাদের ছেড়ে দেয়। জিম্মিদশা থেকে বেরিয়ে তারা দ্রুত পুলিশ সুপারের কার্যালয়ে চলে আসি। ‘
এর আগে গতকাল খাগড়াছড়ি পুলিশের সুপারের কক্ষে ভুক্তভোগীরা মোবাইলে ইমতিয়াজ রিয়াদের ছবি দেখিয়ে বলেন “এই ভদ্রলোক ” আমাদেরকে খুব টর্চার করেছে। তিনি আমার মোবাইলে তার ব্যাংক একাউন্ট নাম্বার টাইপ করে আমার রিলেটিভকে পাঠিয়েছে।

ব্যাংক একাউন্ট নাম্বারের সূত্র ধরে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে তার ছবি আমরা পেয়েছি”।
দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেছেন, মামলাটি রেকর্ড হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তাকে মূল ঘটনার জানার জন্য নির্দেশ দিয়েছি। এরপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!