রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

কালীগঞ্জের মোক্তারপুরে একরাতে ৮ গরু চুরি, পিক-আপসহ দুই চোর আটক

আলিফ আরিফা / ৪৪ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

আরিফা হক  (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের কালিহাসি গ্রামে গাড়ী ও গরুসহ দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে।

সরেজমিনে জানা যায়- ওই গ্রামের সুলতান উদ্দিনের ছেলে ওমর ফারুক (৪০) বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত গরুর গোয়াল পাহাড়া দিয়ে ঘুমাতে যান। পরে ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠে দেখেন তার গোয়ালে গরু নেই। তিনি বেদিশা হয়ে এদিক সেদিক দৌড়-ঝাপ করে বাড়ির পাশ^বর্তী রাস্তায় দুটি সন্দেহ জনক পিকাপ গাড়ি দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে একটি গাড়ি পালিয়ে যেতে সক্ষম হয় এবং দুই ব্যক্তিসহ অপর গাড়িটি তিনি আটক করেন স্থানীয় লোকজনের সহায়তায়। পরে আটককৃত ওই গাড়ি থেকে দুটি গরু উদ্ধার করা হয়। পাশাপাশি আটক করা হয় দুই ব্যক্তিকে। যাদের নাম যথাক্রমে বিল্লাল ও ফাইজুর।
খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের এসআই মনিরের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করে আটককৃত পিকআপ গাড়ি ও দুই ব্যক্তিকে থানায় নিয়ে যান।

ওমর ফারুক এ প্রতিবেদককে জানান- বৃহস্পতিবার রাতে তার গোয়াল থেকে ৭টি গরুসহ পাশ^বর্তী আরেকজনের ১টি গরু চুরি যায়। তিনি তার চুরি যাওয়া গরু উদ্ধারের জন্য কালীগঞ্জ থানা পুলিশের নিকট জোর দাবি জানান।

পুলিশ জানায় যে গরু দুটি উদ্ধার করা হয়েছে, সেগুলো ওমর ফারুকের নয়। ওগুলোর দাবিদার গাজীপুর সদর উপজেলার গিলা গাছিয়া গ্রামের খন্দকার মজিবুৃর রহমান। এ বিষয়ে গাজীপুর সদর থানায় একই গ্রামের সাইফুলের ছেলে বিল্লাল হোসেন (২৫) ও বাবুলের ছেলে ফাইজুর (২৫) এর নামে গরু চুরির মামলা হয়। যার নং- ০৮, তাং- ১২/০৭/২৪ ইং। গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম বিষয়টি নির্শ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!