শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

স্বাধীনতার ৫২ বছর পর  নিজস্ব কার্যালয় পেল কয়রা উপজেলা আওয়ামী লীগ

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২১ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

স্বাধীনতার ৫২ বছর পর  নিজস্ব কার্যালয় পেল কয়রা উপজেলা আওয়ামী লীগ

সুমন হাসান কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

স্বাধীনতার ৫২ বছর পর নিজস্ব কার্যালয় পেল কয়রা উপজেলা আওয়ামী লীগ। নিজস্ব কার্যালয় পেয়ে উজ্জীবিত দলীয় নেতা-কর্মীরা। দলীয় কার্যালয় নির্মাণের জন্য স্থানীয় সংসদ সদস্য ৮ শতক জমি ক্রয় করে নির্মাণকাজ শুরু করেছেন। ইতোমধ্যে শেষ হয়েছে গেইট, সিমানা প্রাচীরসহ মাটি ভরাটের কাজ। দীর্ঘদিন পরে নিজস্ব কার্যালয় নির্মাণ হওয়াতে উজ্জীবিত স্থানীয় নেতা কর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় , দীর্ঘদিন নিজস্ব জায়গায় দলীয় কার্যালয় নির্মাণের জন্য নেতা-কর্মীরা জোর দাবি জানিয়ে আসছিলো। নেতা-কর্মীদের দাবীর পরিপ্রেক্ষিতে স্থানীয় সংসদ সদস্য জমি ক্রয় করে দলীয় কার্যালয় নির্মাণের জন্য আর্থিক ও সার্বিক সহযোগিতা অব্যহত রেখেছেন। জানা গেছে, স্বাধীনতার পর থেকে কয়রা উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম পরিচালিত হয় ভাড়া করা ঘরে। যা এখনো চলমান রয়েছে।

আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা সদরে স্থায়ী ভাবে দলীয় কার্যালয় নির্মাণের জন্য জমি ক্রয়ের চেষ্টা করছিলেন। অবশেষে ২০২১ সালের ৩ নভেম্বর নিজস্ব অর্থায়নে আট শতক জমি ক্রয় করে দলীয় কার্যালয় নির্মাণের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর রেজিস্টি করে দেন।

কয়রা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাবু নিশিত রঞ্জন মিস্ত্রি বলেন, আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে সংসদ সদস্য জমি ক্রয় করে দলীয় কার্যালয়ে নির্মাণ করে দিচ্ছেন। স্থায়ী ভাবে দলীয় কার্যালয় নির্মাণ করার উদ্যোগ নেওয়ায় সংসদ সদস্যকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

খুলনা-৬,(কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু জানান, দীর্ঘদিন কয়রা উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম ভাড়ার ঘরে পরিচালিত হয়। নেতাকর্মীরা বিভিন্ন সময়ে নিজস্ব জমিতে স্থায়ী ভাবে দলীয় কার্যালয় নির্মাণের দাবি জানালেও সুবিধামতো জমি না পাওয়ায় দলীয় কার্যালয় নির্মাণের কাজ বিলম্ব হয় । অবশেষে জমি ক্রয়ের সাথে সাথে নির্মাণকাজ শুরু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!