শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ৪৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৬০ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সুনামগঞ্জ পৌরসভার ধোপাখালী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ ২ ইয়াবা ব্যবসাীকে গ্রেপ্তার করেছেন সদর মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার এসআই মো. আনোয়ার হোসেন,এসআই রাশেদ উদ্দিন সহ পুলিশ সদস্যরা পৌরসভার ধোপাখালীস্থ মমতাজ বেগমের বাসার ভাড়াটিয়া বাসায় সোহান মিয়ার রুমে অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন মো. সোহান মিয়া(৩০)। তিনি পৌরসভার পশ্চিম তেঘরিয়া এলাকার দিল মোহাম্মদের ছেলে এবং মো. আতাউর রহমান(২২) তিনি পৌর এলাকার হাছন নগরের মো. শহীদ মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়,গ্রেপ্তারকৃত আসামীদের বাসা হতে কালো পলিথিনে মোড়ানো ৪৫পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পরবর্তীতে জব্দ করেন। তারা দীর্ঘদিন ধরে পুরো শহরে যুব সমাজের নিকট ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল।
শুক্রবার তাদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ১০(ক) রুজু করা হয় । যার মামলা নং-১২ । আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের জামিন না মুঞ্জর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই উপজেলার যেকোন প্রান্তে যেকোন ধরনের অপরাধ দমনে সদর মডেল থানা পুলিশের প্রতিটি সদস্য তৎপর রয়েছে।  আমরা চাই সমাজে শান্তি শৃংখলা বজায় থাকলে সুষ্টু পরিবেশ বজায় থাকলে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা ও অপরাধ কর্মকান্ড থেকে দূরে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!