রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

সুনামগঞ্জ জেলার বিভিন্ন হাওরে ধান কাটার সময় বজ্রপাতে পৃথকভাবে ৬জন কৃষক নিহত,আহত ১

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৪৮ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলার বিভিন্ন হাওরে ধান কাটার সময় বজ্রপাতে পৃথকভাবে ৬জন কৃষক নিহত,আহত ১
মিতালী রানী সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার হাওরে ধান কাটার সময় পৃথকভাবে বজ্রপাতে ৬জন কৃষক নিহত হয়েছেন এবং ১জন আহত হয়েছেন ।
আজ রবিবার দুপুরে জেলার বিভিন্ন উপজেলার হাওরে এ হতাহতের ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রনভূমি গ্রামের হাওরে ধান কাটার সময় বৃষ্টিপাতের মাঝে হঠাৎ বজ্রপাতে ২জন কৃষক নিহত হয়েছেন এবং ১জন আহত হন।
নিহতরা হলেন,মিলন মিয়া(১৪)। তিনি লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের শিশু মিয়ার ছেলে এবং অপরজন হলেন রণভূমি গ্রামের শামছু মিয়ার ছেলে তারা মিয়া(৩২),এবং আহত ব্যাক্তি হলেন এরুয়াখাই গ্রামের ওজি উল্ল্যাহ”র ছেলে মো. নিজাম উদ্দিন(২৫)।
এদিকে জেলার ছাতক উপজেলার বিভিন্ন হাওরে পৃথকভাবে ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন,জাউয়া বাজার ইউনিয়নের দক্ষিণ বড়কাপন গ্রামের মো. আরশ আলী(৫০),চরমহল্লা ইউনিয়নের মো. আব্দুস সামাদ(২৫) এবং অপরজন হলেন জাউয়া বাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামের মাইম মিয়া(১৮) ।
অপরদিকে জেলার তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের কুকুর কান্দি গ্রামের হাতেম আলীর ছেলে কৃষক রমজান আলী(১৫) ও স্থানীয় একটি হাওরে ধান কাটার সময় বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
পৃথকভাবে বজ্রপাতে নিহত ৬জন কৃষকের লাশ তাদের স্ব স্ব বাড়িতে নিয়ে গেলে আত্মীয় স্বজনদের কান্নার রোল ও আহাজারিতে আকাশ ভারি হয়ে উঠে।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) দেব দুলাল ধর বজ্রপাতে পৃথকভাবে বিভিন্ন হাওরে কৃষকদের প্রাণহানিতে দুঃখ প্রকাশ করে জানান,আকাশ মেঘাচ্ছন্ন দেখলে সবাইকে নিরাপদে যাওয়া দরকার।
এ ব্যাপারে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. এহসান শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এখন যেহেতু বোরো ধান কাটার মৌসুম তাই সকল কৃষকরা যেন সর্তকতা অবলম্বন করেন। আকাশ মেঘাছন্ন দেখলেই নিরাপদ স্থানে চলে যাওয়া দরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!