সিরাজগঞ্জে ৩ ক্লিনিক- ২ লক্ষ ৩৫ হাজার টাকা জরিমানা

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 months ago

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা সিভিল সার্জন অফিস।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে পৌর এলাকায় বেসরকারি তিনটি প্রতিষ্ঠাকে নানা অনিয়মের কারণে দুই লাখ পয়ত্রিশ টাকা জরিমানা করা হয়।
এ অভিযানের নেতৃত্ব দেন জেলা সিভিল সার্জন ডাঃ রামপদ রায়। অভিযানে সিরাজগঞ্জ পলি ক্লিনিক এন্ড নিউ শমরিতা ডায়াগনষ্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা, সিরাজগঞ্জ কমিউনিটি হাসপাতালে অনুমোদন বিহীন কেভিন, নিয়োগ প্রাপ্ত ডাক্তার, নার্স অনুপস্থিত ও নানা অনিয়মের কারণে ২ লাখ টাকা জরিমানা করেন অনাদায়ে দুটো প্রতিষ্ঠানকে ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেন ও হরমোন টেষ্ট মেশিন না থাকায় মর্ডান ডায়াগনষ্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ সময় ডেপুটি সিভিল সার্জন আ,ফ,ম, ওবায়দুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরাগ সাহাসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। সেই সাথে সদর থানা পুলিশের একটি চৌকস টিম এ অভিযানে সহযোগিতা করেন।
এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ রামপদ রায় জানান, আমরা ওই প্রতিষ্ঠানগুলোতে নানা অনিয়ম পাই, এদের সংশোধনের জন্য প্রাথমিকভাবে তিন প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি সংশোধনের জন্য ১ মাসের সময় বেধে দেয়া হয়। এরপরও সংশোধন না হলে বন্ধ করে দেওয়া হবে। জেলার স্বাস্থ্য সেবার মান নিশ্চিত করতে আমার এই অভিযান অব্যাহত থাকবে।
error: Content is protected !!