বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান যুক্তরাজ্য ও তুরস্ক সফর যশোরে লোকসানে চামড়া বিক্রি করে ফিরে আসছেন ব্যবসায়ীরা পানিতে তলিয়ে আছে সুনামগঞ্জের অনেক এলাকা যশোরে প্লাস্টিক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর নৃশংস হামলা থানায় অভিযোগ  সিরাজগঞ্জ তাড়াশে মাংস ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০ মোটরসাইকেলের ধাক্কায় চালক ও বৃদ্ধা নিহত ঝিকরগাছায় মধ্যবিত্তদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণে ঈদ সুপার সপ কুরবানি কর মনের পশু টুংটাং শব্দে শেষ মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন কর্মকারেরা  ঈদে সড়কে ঘরমুখী মানুষের চাপ  গাজীপুরে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ সলঙ্গায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরহী  এক যুবক নিহত খাগড়াছড়িতে শতাধিক ঔষধি ও ফলজ সহ বৃক্ষরোপণ করেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) ঘূর্ণিঝড়ের রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ গ্রাম থিয়েটার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বিআরটিএ অফিসের শত দালালের মাঝে একজন পরিশ্রমি ভালো মানুষ মো: কামরুজ্জামান সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সম্মুখে মানববন্ধন কর্মসূচি উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু নড়াইলে মাছের ঘেরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু ডুমুরিয়ায় ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  নড়াইলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত সাতক্ষীরা-য় কৃষক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত  শ্রীপুরের ভয়াবহ অগ্নিকাণ্ডে গরুসহ গোয়াল পুড়ে ছাই  দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  সংসদ সদস্য এ্যাড. বিপ্লব হাসান ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত নড়াইলে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মোংলায় ইউথ এ্যাম্বাসেডর এর মিটিং অনুষ্ঠিত শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে বিজয়ী সংবর্ধনা যশোরে অটোরিকশায় সন্তান প্রসব মণিরামপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের স্বীকার হয়ে ৫ মাসের অন্তঃসত্তা- আটক ২ শপথ নিলেন শ্যামল সজীব শাবানা

লালমনিরহাটে স্কুল ছাত্রীর শ্লীলতাহানিঃ থানায় মামলা দায়ের

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৫ বার পড়া হয়েছে
সময় বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

লালমনিরহাট প্রতিনিধিঃ
কোথায় স্বর্গ, কোথায় নরক, কে বলে তা বহুদূর? মানুষেরি মাঝে স্বর্গ নরক, মানুষেতে সুরাসুর! লালমনিরহাটের মরমী কবি ফজলল হকের লেখা এই কবিতাটি এখনো মানুষের হৃদয়ে দোলা দেয়। তাঁর নামে প্রতিষ্ঠিত শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত “কবি শেখ ফজলল করীম বালিকা উচ্চ বিদ্যালয়” ১৯৮৬সালে প্রতিষ্ঠিত হয়ে সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। কিন্তু দুঃখ ও পরিতাপের বিষয় স্কুলের আশপাশের কিছু বখাটে, বেকার ও অশিক্ষিত ছেলেদের দ্বারা বিভিন্ন সময় স্কুলের সাধারণ ছাত্রীদের ইভটিজিং বা শ্লীলতাহানির খবর পাওয়া যায়। এজাহারে প্রকাশ, বিবাদী মোঃ মুরাদ মিয়া(১৯), আরিফ(১৮), কাজল(১৮) এবং অজ্ঞাতনামা আরো কয়েকজন। সবাই পুরান বাসস্ট্যান্ড ও নর্থ বেঙ্গল মোড়ের বাসিন্দা।
এরা মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িত বলে জানা যায়। এদের সবাইকে আসামি করে আজ (৩০মে) লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল (২৯মে) দুপুর আনুমানিক ২ঘটিকায় নবম শ্রেণির শিক্ষার্থী “ক” বয়স-১৫ তার পিতাকে ফোন করে কান্নাকাটি করতে থাকে। তার পিতা দ্রুত ঘটনাস্হলে পৌঁছালে বখাটেরা পালিয়ে যায়। মেয়েটির পিতা জানায়- দুপুরে টিফিনের সময় আমার মেয়ে স্কুলে প্রবেশের সময় মেইন গেইটের কাছে আসলে বখাটেরা অকর্থ ভাষায় গালাগালি করে এবং মেয়েকে মারধর করে চলে যায়। যার সাক্ষী অনেক ছাত্রী ও আশপাশের লোকজন আছে।
আমি বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানিয়ে কোন প্রতিকার পাইনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন- আজ আমার মেয়েকে উত্ত্যক্ত করেছে। কাল আপনার মেয়েকে উত্ত্যক্ত করবে। আমি মনে করি সকল ছাত্রী আমাদের সন্তান। এখনি এর প্রতিকার করা প্রয়োজন। উল্লেখ্য, গালস্ স্কুল হওয়ার স্কুলের আশেপাশে ও সামনে পিছনে বখাটেদের অবস্থান সবসময়ই থাকে। সুযোগ বুঝে বখাটেরা মেয়েদের উত্ত্যক্ত করে। স্কুল কর্তৃপক্ষ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বিজ্ঞ মহল।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!