রৌমারীতে বিয়ের একদিন পর স্বামীর আত্মহত্যা

লেখক: Rakib hossain
প্রকাশ: 8 months ago

লিটন সরকার রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

বিয়ের একদিন পর স্বামী শরিকুল ইসলাম (২৫) নামের এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে রৌমারী উপজেলার চর শৌলমারী ইউনিয়নের উত্তর বাগুয়ারচর গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। নিহত যুবক বাগুয়ারচর গ্রামের শাহাজামালের ছেলে।
পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর উপজেলার চরশৌলমারী ইউনিয়নের উত্তর বাগুয়ারচর গ্রামের শরিফুল ইসলাম এর সাথে পাশ্ববর্তী ঢুষমারী থানার অধীনে গোয়ালের চর গ্রামের সুফিয়ানের কন্যা সুফিয়া খাতুনের সাথে বিয়ে হয়। বিয়ের পরদিন নতুন স্ত্রীকে পরিবারের লোকজনের পছন্দ না হওয়ায় নানা ধরনের অপবাদু ছড়ায়। পরিবারের লোকজনের অপবাদ সহ্য করতে না পেয়ে স্ত্রীর অজান্তে স্বামী শরিফুল ইসলাম তার চাচা আবুৃ সাঈদ এর শয়ন ঘরে ধরনার সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা থানায় সংবাদ দিলে বিকালের দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় শাহজামাল বাদী হয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং আগামীকাল শুক্রবার ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।

error: Content is protected !!