যশোরে বিষ পানে প্রেমিকার আত্নহত্যার ৩ দিন পর গ্যাস ট্যাবলেট খেয়ে প্রেমিকের আত্নহত্যা 

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 months ago

মোঃ ওয়াজেদ আলী, স্টাফ রিপোর্টার:

যশোর সদরের রামনগর কামালপুর মনতাজ উদ্দিনের ছেলে কামাল হোসেন ( ৩৬) গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। শনিবার সকালে নিজ বাড়িতে তিনি এ ঘটনা ঘটায়।

জানা যায় যশোর সদর উপজেলার সতীঘাটা কামালপুর গ্রামে কামাল হোসেন পারিবারিক কোলাহলের কারণে আত্মহত্যা করেছে বলে জানা যায়। কামাল হোসেন’র স্ত্রী এবং ১ জন কন্যা সন্তান আছে। স্থানীয় সূত্রে জানা যায় এই কামাল হোসেন মনিরামপুর উপজেলার অজ্ঞাত এক মহিলার সাথে দীর্ঘদিন ধরে সু সম্পর্ক গড়ে তোলেন এবং ওই মহিলাকে বিবাহ করেন বলে জানা যায়। তবে দুইদিন আগে তার প্রেমিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

এরই জের ধরে প্রেমিক কামাল হোসেন বিষ ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাকে সুচিকিৎসার জন্য যশোর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।

তবে প্রেমিক কামাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরিবার সূত্রে জানা যায় ঐ প্রেমিকার স্বামী বিদেশে থাকেন একটি সন্তান ও আছ। এ ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়লে তাদের পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছিল। হঠাৎ জানা যায় বিদেশ থেকে প্রেমিকার স্বামী বাড়ি আসবেন বলে প্রেমিকা অজ্ঞাত এবং প্রেমিক কামাল হোসেন মধ্যে হতাশা বিরাজ করছিল । তার প্রেমিকা আত্মহত্যা করার পর তিনি নিজেই সহ্য করতে না পেরে শনিবার সকালে প্রেমিক কামাল হোসেন গ্যাস ট্যাবলেট খেয়ে এই ঘটনা ঘটায় আত্মহত্যা করেন বলে জানা যায়। এই ঘটনায় পরিবারের মধ্যে শোকে ছায়া নেমে এসেছে।

error: Content is protected !!