শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

যশোরে অস্ত্র মামলায় একব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৪ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

ডেক্স রিপোর্টারঃ

যশোরে অস্ত্র মামলায় আজগর আলী নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। তবে রায় ঘোষণার সময় আজগর পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বুধবার (২৬ এপ্রিল) অতিরিক্ত জেলা ও দায়রা জজ শিমুল বিশ্বাস এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আজগর আলী যশোর সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত জবেদ আলী মোল্যার ছেলে। সংশ্লিষ্ট আদালতের এপিপি শ্যামল কুমার মজুমদার রায়ের বিষয় নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২০ অক্টোবর রাতে বাঘারপাড়া থানা পুলিশ উপজেলার রাঘবপুর গ্রামে ডাকাতির খবর পেয়ে অভিযান চালায়। সেখান থেকে পুলিশ কাজল নামে একজনকে আটক করে। কাজলের দেওয়া তথ্যের ভিত্তিতে আটক করা হয় আজগর আলীকে। আজগর আলীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২৮ অক্টোবর একটি ওয়ানস্যুটারগান উদ্ধার করা হয়।

ওই ঘটনায় বাঘারপাড়া থানার এসআই শরীফুল ইসলাম বাদী হয়ে আজগরের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন। একই বছরের ১৯ নভেম্বর তদন্ত শেষে তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন এসআই জিল্লুর রহমান। সাক্ষ্যগ্রহণ শেষে আজগর আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন বিচারক। তবে রায় ঘোষণার সময় আজগর পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেওয়া হয়েছে। আজগর আলীর বিরুদ্ধে মোট আটটি মামলা রয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!