শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

মণিরামপুরে নৌকার পক্ষে আমজাদ হোসেন লাভলুর পথসভা

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৭ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

মোঃ হাবিবুল্লাহ হুসাইন, নিজস্ব প্রতিবেদক:

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মণিরামপুরে নৌকার পক্ষে পথসভা করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জননেতা আমজাদ হোসেন লাভলু। ১০ই জুন শনিবার মণিরামপুর উপজেলার ঝাপা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্দোগে বীরমুক্তিযোদ্ধা কওছার আলীর সভাপত্বিতে ৮৯ যশোর ৫ আসনের জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নৌকার পক্ষে দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পথসভা অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি জননেতা জনাব আমজাদ হোসেন লাভলু। প্রধান অতিথির বক্তব্যে আমজাদ হোসেন লাভলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন হয়েছে।

এক সময় এই মণিরামপুর বাজারে আওয়ামী লীগের নাম বলার লোক ছিল না। যখন আওয়ামী লীগের কথা মণিরামপুরে বললে মার খেতে হতো ঠিক সেই সময় আপনাদের সাথী হিসেবে বন্ধু হিসাবে আমি রাজপথে এসেছিলাম। আমি সেদিন বিএনপির বিরুদ্ধে জাতীয় পার্টির বিরুদ্ধে রাজপথে সংগ্রাম করেছি, আন্দোলন করেছি। তাদের অন্যায়ের বিরুদ্ধে লড়াই করেছি।

আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আমার জীবন বাজি রেখে রাজপথে আওয়ামী লীগের জন্য সংগ্রাম করেছি এটাই ছিল আমার ইতিহাস। আমার ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতি, যুবরাজনীতি, আওয়ামী লীগের রাজনীতি করতে এসে আমি চরম সংগ্রাম ও আন্দোলনের মধ্য দিয়ে আমি এই পর্যায়ে গড়ে উঠেছি। বাংলাদেশ আওয়ামী লীগ এবং আপনাদের আশীর্বাদে আমি মণিরামপুর পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান হয়েছিলাম,আপনাদের আশীর্বাদে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থনে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়েছিলাম সেই অবদান ছিল আপনাদের। আমি দুইবার দায়িত্ব পালন করার সময় আমি চেষ্টা করেছি আওয়ামী লীগ এবং আপনাদের পাশে থাকার জন্য। যাদের বিবেক এবং মানবতা আছে তাদেরই রাজনীতি করা উচিত বলে আমি মনে করি। কারণ তারাই মানুষের কল্যাণের জন্য কাজ করতে পারে।

আমি আপনাদের সাথে আছি, ছিলাম, আপনাদের সাথে থাকবো। এই এলাকার মানুষ যখন আমাকে ডাকে আমি দূরে থাকতে পারিনা, আপনারা যখনই ডাকবেন আপনাদের বিপদে আপদে আমি থাকবো। আমি সর্বশেষ আপনাদের কাছে প্রার্থনা করি, আমাদের প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ করবেন। জননেত্রী শেখ হাসিনা যেন দীর্ঘায়ু হন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকেন এবং বাংলার মানুষের যেন সেবা করতে পারেন। আজ এমন একটা সময় এখানে দাঁড়িয়ে কথা বলছি সামনে জাতীয় সংসদ নির্বাচন সেই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা যেন আবারও এই দেশের ক্ষমতায় আসতে পারে, মানুষের সেবা করতে পারে, লক্ষ্যকে বাস্তবায়ন করতে পারে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে, সেই দিকেই আমাদের খেয়াল রাখতে হবে। এই শপথ আমাদের নিতে হবে। পথসভা কালে উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা মহিলা আওয়ামীগের সভা নেত্রী রিতা পাড়ে, মণিরামপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান,ঝাপা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জমান রান, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান, মণিরামপুর উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান অভি সহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!