শিরোনাম:
শিরোনাম:
ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মণিরামপুরে আওয়ামীলীগ নেতা আবুল হোসেনের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৪ বার পড়া হয়েছে
সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

নুরুল হক,মনিরামপুর প্রতিনিধি:  

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাওলানা আবুল হোসেন। রোববার ১৮ই জুন দিবাগত রাত ২টার সময়ে নিজ বাড়ীতে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে — রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, ১পুত্র, ২কন্যাসহ অসংখ্য গুণাগ্রাহি রেখে গেছেন। মরহুম আবুল হোসেন মণিরামপুর সদর ইউনিয়নের পাতন গ্রামের মৃত সোলাইমান মোড়লের পুত্র। সোমবার ১৮ই জুন জোহরবাদ পাতন পূর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পৈত্রিক নিবাস পাতন গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তিনি মনিরামপুর ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন। শাররীক অসুস্থ্যতার কারনে ৩ বছর পূর্বে শিক্ষকতা পেশা হতে স্বেচ্ছা অবসর গ্রহণ করেন। তিনি আজীবন আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত থেকে উপজেলা আওয়ামীলী ওলামা লীগের সভাপতি, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ দলটির গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত দু’বছর ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন এবং চিকিৎসকের পরার্মশ মোতাবেক নিয়মিত চিকিৎসা গ্রহণ করতেন। রোববার দিবাগত রাত ১টার দিকে তার শাররীক অবস্থার অবনতি হলে পরবিারের লোকজন তাকে দ্রæত চিকিৎসকের কাছে নিয়ে যাবার প্রস্তুতিকালে তিনি মৃত্যুবরণ করেন।এলাকায় র্সবস্তরের মানুষের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)।এছাড়া বিবৃতি প্রদান করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগনেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও সিটি প্লাজা কমপ্লেক্স, যশোরের চেয়ারম্যান এসএম ইয়াকুব আলী, মণিরামপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ শহিদুল্লাহ, বিএনপিনেতা ও ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টনসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!