শিরোনাম:
শিরোনাম:
ভারত বাংলাদেশের মানুষকে ভালবাসে না ভালবাসে কোহিনুর খ্যাত স্বৈরাচার হাসিনাকে -রিজভী হাওড়ার গ্রামীণ এলাকা উদয় নারায়ণ পুর এলাকা জলের তলায় ত্রাণ বিতরণের কাজে পুলিশ বাহিনী ২ নং কিসমত গনকৈড় ইউনিয়নের অফিস উদ্বোধনে আব্দুস সবুর বুলেট যৌতুক লোভী স্বামী মারপিট করে গর্ভপাত ঘটিয়ে তাড়িয়ে দিয়েছে স্ত্রী কে আদালতে মামলা  পাইকগাছায় পার রামনাথপুরে দেড় শতাধিক মানুষ পানি বন্দি নেই ত্রান ও সাহায্য রামনগর ইউনিয়ন পরিষদে সুবিধাভোগীদেের মাঝে টিসিবি পণ্য বিতরণ   মনিপুরে সেনাবাহিনীর কনভয়ের উপর মাইন হামলা রক্ষা পেল ক্ষনিকের জন্য দেশ সংস্কারে অন্তর্বর্তীকালীন সরকারকে সময় ও সহযোগিতা করতে হবে রৌমারীতে রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ মাগুরা রিপোর্টার্স ইউনিটির-শ্রীপুর উপজেলা শাখায় কমিটি গঠন শান্তিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধিত সভা অনুষ্ঠিত পাইকগাছা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইলে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকদের মানব বন্ধন অনুষ্ঠিত ঝিনাইদহে বিএনপি’র সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা জেলা সমাবেশ সফল করতে কালীগঞ্জে বিএনপির প্রস্তুতি সমাবেশ  মাসিক আল মুনাদীর সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইল পৌরসভার ১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেফতার কালীগঞ্জে দূর্গা পূজা উপলক্ষে বিএনপির শাড়ী বিতরন প্রবল ভারী বৃষ্টিপাতের কারণে জলমগ্ন পশ্চিম মেদিনীপুর, উদ্ধারে জেলা পুলিশ স্মৃতির কাপ্তাই মিলনমেলা অনুষ্ঠিত যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই 

বিএম মোস্তফা মহিতুজ্জামানের ফুলেল শুভেচ্ছায় সিক্ত নবনির্বাচিত সাংসদ সদস্য হাফেজ আলহাজ্ব এস.এম ইয়াকুব আলী

মোঃ নয়ন হাসান, স্পোর্টস ডেস্ক রিপোর্টার / ৬০ বার পড়া হয়েছে
সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

মো: নয়ন হাসান মণিরামপুর:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনিরামপুর থেকে নির্বাচিত হাফেজ আলহাজ্ব এস এম ইয়াকুব আলী শপথ গ্রহণ শেষে ঢাকা থেকে  রবিবার দুপুর ১ টায়  মনিরামপুর পৌঁছালে এক বিশাল গনসংবর্ধনা দেওয়া হয় এই নবনির্বাচিত সাংসদকে। উক্ত বিশাল গনসংবর্ধনায় নবনির্বাচিত সাংসদ এস.এম ইয়াকুব আলীকে ফুল দিয়ে বরণ করে নেন ১৭নং মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান বিএম মোস্তফা মহিতুজ্জামান। এসময়  হাজার হাজার জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব এস এম ইয়াকুব আলী ।   উক্ত গনসংবর্ধনায় নবনির্বাচিত সাংসদ বলেন সন্ত্রাসীর কোন স্থান মণিরামপুরে নাই। মণিরামপুরে কোন দুর্নীজিবাজ ও দুষ্কৃতিকারী থাকবে না। জননেত্রী শেখ হাসিনার আধুনিক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সন্ত্রাস ও দুর্নীতি দমনকে অগ্রাধিকার দিয়েছেন। সেই লক্ষ্যে আমি সন্ত্রাস,দুর্নীতি ও চাঁজাবাজমুক্ত মণিরামপুর গড়তে চাই। মণিরামপুরের জনগণ দুর্নীতিবাজ, দুষ্কৃতিকারী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়ে আমাকে নির্বাচিত করেছেন।  মণিরামপুরে কোন দুষ্কৃতিকারী থাকবে না। কোন দখলদার থাকবে না। কোন চাঁদাবাজ থাকবে না। মণিরামপুরের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস  করতে পারে তার জন্য আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। শপথ গ্রহণ শেষে ঢাকা থেকে রবিবার মনিরামপুরে পৌঁছালে সেখানে উপস্থিত লক্ষ জনতার মধ্যে চলে বাঁধভাঙা উল্লাস। ভক্তের হৃদয়ে আসন স্থাপন করেন অনন্ত কালের জন‍‍্য। জনগণের স্বতস্ফুর্ত উপস্থিতিতে বিশাল গনসংবর্ধনায়  বক্তব্য প্রদানকালে যশোর-৫ (মণিরামপুর) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এস.এম ইয়াকুব আলী উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, আপনারা আমাকে কেউ এমপি বলে ডাকবেন না।  আমি নেতা হতে চাই না। আমাকে ভাই সম্বোধন করলেই আমি খুশি হবো। আমি জনগণের সেবক হতে চাই।  তিনি মণিরামপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা আমাকে ভালোবেসে নিঃস্বার্থে ভোট প্রদান করে এমপি নির্বাচিত করে যে সম্মান দিয়েছেন তার জন্য আমি চিরঋণী হয়ে থাকবো। আপনাদের সেই ঋণ আমি  আপনাদের কল্যাণে কাজ করে শোধ করার চেষ্টা করবো।
 এ সময় আরো উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি মো: বজলুর রহমান। সাধারণ সম্পাদক মোঃআব্দুল হালিম গাজী। মনোহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা বিল্লাল,রাকিবুল, পারভেজ সহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও আপামর জনগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!