শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

বিএমএসএস এর সহযোদ্ধা অভয়নগরে সাংবাদিক আবু তাহেরের পিতার মৃত্যুতে শোক

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৫ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

বিএমএসএস এর সহযোদ্ধা অভয়নগরে সাংবাদিক আবু তাহেরের পিতার মৃত্যুতে শোক
মোঃ ওয়াজেদ আলী স্টাফ রিপোর্টার
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সহযোদ্ধা অভয়নগরের সাংবাদিক আবু তাহেরের পিতা সবার প্রিয় ব্যক্তিত্ব শহীদ স্মৃতি প্রাথমিক  বিদ্যালয়ের দাতা সদস্য  আবু বক্কর চৌধুরীর  (৭৯) গতকাল ১০ মে বুধবার আনুমানিক রাত ৮টা ৩০ মিনিটে দিকে খুলনায় একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)  বৃহস্পতিবার সকাল ১০ টায় মরহুমের নামাজে জানাজা শেষে ভাঙ্গা গেট কাপাশহাটি গ্রামে মরহুমের নামাজের জানাজার শেষে  তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, মরহুম আবু বক্কর চৌধুরী শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য ছিলেন। এবং  তিনি বিভিন্ন  সামাজিক প্রতিষ্ঠানে  সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বেশ কিছুদিন তিনি বুকে মৃদু ব্যথা অনুভব করছিলেন এবং সে জন্য নিয়মিত চিকিৎসকের পরামর্শ মোতাবেক চিকিৎসা সেবা গ্রহণ  করছিলেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার বুকে প্রচন্ড ব্যথা আরম্ভ হলে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য দ্রুত খুলনায় একটি হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৮ দিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮পুত্র, ১ মেয়ে  ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকার বিভিন্ন শ্রেনিপেশার মানুষ মরহুমের প্রয়াণে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া  উপজেলা আওয়ামীলীগ, নওয়াপাড়া  প্রেসকাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির নেতৃবৃন্দ,   আওয়ামীলীগসহ দলটির সহযোগী সংগঠন, বিভিন্ন পেশাজীবি সংগঠন, শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, অভিভাবক বৃন্দ শোক প্রকাশ করেছেন। মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক  পৌর মেয়র আলহাজ্জ্ব এনামুল হক বাবুল,  সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান ,  যশোর জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, উপজেলা  পরিষের ভাইস চেয়ারম্যান আক্তাতারুজ্জামান তারু, ব্যবসায়ী রেজাউল বিশ্বাস,  আওয়ামীলীগের নেতা শাহ মুকতি জিলানী, উপজেলা কৃষক লীগের সভাপতি মুন্সি আব্দুল মাজেদ প্রমুখ।
এদিকে বিএমএসএস সহযোদ্ধার পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক,  মহাসচিব মো: সুমন সরদার সহ সকল কেন্দ্রীয়,  বিভাগীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!