পুলিশ কনস্টেবল নিয়োগের প্রথম দিনেই শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা অনুষ্ঠিত

লেখক: Rakib hossain
প্রকাশ: 2 months ago

তহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবদক:

যশোর জেলায় ট্রেনিং রিক্রুট কনস্টেবল পদে লোক নিয়োগের প্রথম দিনে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা অনুষ্ঠিত।

অদ্য ০৮/০৩/২০২৪খ্রিঃ সকাল ০৮.০০ঘটিকা যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও অত্র জেলা রিক্রুট নিয়োগ বোর্ডের সভাপতি জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় এর সভাপতিত্বে পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে লোক নিয়োগের প্রথম দিনে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

প্রথম দিনের শুরু থেকে শেষ অব্দি অত্যন্ত উৎসবমুখর পরিবেশে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ প্রক্রিয়া সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে শেষ হয়।

দিনের শুরুতেই পুলিশ লাইন্স মেইন গেইটের সামনে উপস্থিত সকল প্রার্থী ও তাদের অভিভাবকদের উদ্দেশ্যে পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি মহোদয় বার-বার মাইকিং করে বলেন, আমি আপনাদের জেলার পুলিশ সুপার, আপনারা কেউ কোন দালাল বা প্রতারক চক্রের খপ্পরে পরবেন না।

এব্যাপারে কারো সাথে আর্থিক লেনদেন করবেন না। আমি জোর দিয়ে বলছি লোক নিয়োগ হবে প্রার্থীর মেধা, যোগ্যতা ও অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে। সুতরাং কোন অবস্থাতেই প্রতারক চক্রের খপ্পরে পরবেন না।

এছাড়াও তিনি শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ প্রক্রিয়া অনুষ্ঠানে কিছুক্ষণ পর-পর উপস্থিত প্রার্থীদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অত্র নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যগণ, পুলিশ হেডকোয়ার্টার্স কতৃক নিয়োগ সংশ্লিষ্ট তদারকি কমিটির সদস্যগণ এবং অত্র নিয়োগ ডিউটিতে নিয়োজিত জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার ও ফোসবৃন্দ।

error: Content is protected !!