শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

নড়াইলে নবাগত জেলা প্রশাসক আশফাকুল হকের  দায়িত্ব ভার গ্রহণ। সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইলে আনুষ্ঠানিক ভাবে নবগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক দায়িত্বভার গ্রহণ করেছেন। এসময় বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান তাকে দায়িত্বভার বুঝে দেন। ৩-এপ্রিল( এপ্রিল) সোমবার দুপুরে নড়াইল জেলা প্রশাসক এর কার্যালয়ে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ফকরুল ইসলাম আলমগীর,সহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। জানা যায়, মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী তিনি  সিলেটের  গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে ২৪ তম বিসিএস (প্রশাসন ক্যাডারে) নিয়োগপ্রাপ্ত হন। এর পরপরই তিনি চাকুরি জীবনে তিনি হবিগঞ্জ সদর, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে সাথে দায়িত্ব পালন করেছেন। জাপানের টোকিওতে অবস্থিত মেইজি বিশ্ববিদ্যালয় হতে গভর্নেন্স স্টাডিজের ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা। পরে ১২ মার্চ সরকারের রাষ্ট্রপতির আদেশক্রমে গত উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীকে নড়াইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ হয়। অপর দিকে রাষ্ট্রপতির আদেশ ক্রমে উপ সচিব মোঃ আলমগীর কবির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে। উল্লেখ্য, বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান গত ২ বছর ধরে সুনামের সাথে নড়াইলের জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেছেন

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৮ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইলে আনুষ্ঠানিক ভাবে নবগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক দায়িত্বভার গ্রহণ করেছেন। এসময় বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান তাকে দায়িত্বভার বুঝে দেন।

৩-এপ্রিল( এপ্রিল) সোমবার দুপুরে নড়াইল জেলা প্রশাসক এর কার্যালয়ে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ফকরুল ইসলাম আলমগীর,সহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী তিনি  সিলেটের  গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে ২৪ তম বিসিএস (প্রশাসন ক্যাডারে) নিয়োগপ্রাপ্ত হন।
এর পরপরই তিনি চাকুরি জীবনে তিনি হবিগঞ্জ সদর, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে সাথে দায়িত্ব পালন করেছেন। জাপানের টোকিওতে অবস্থিত মেইজি বিশ্ববিদ্যালয় হতে গভর্নেন্স স্টাডিজের ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা।

পরে ১২ মার্চ সরকারের রাষ্ট্রপতির আদেশক্রমে গত উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীকে নড়াইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ হয়। অপর দিকে রাষ্ট্রপতির আদেশ ক্রমে উপ সচিব মোঃ আলমগীর কবির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের উপ-সচিব হিসেবে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান গত ২ বছর ধরে সুনামের সাথে নড়াইলের জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!