শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

নড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু গ্রুপে সংঘর্ষ,মহিলসসহ আহত ৩০

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৫ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

নড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু গ্রুপে সংঘর্ষ,মহিলসসহ আহত ৩০
সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইল লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক মেম্বার ইব্রাহীম মোল্যা ও বর্তমান মেম্বার নজরুল মোল্যা দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছে।
১১মে (বৃহস্পতিবার) ভোর ৬ টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের বাড়ী ভাংচুর হয়। আহতদের স্থানীয় চিকিৎসা দেওয়া হয়েছে এবং কয়েকজন লোহাগড়া, কালিয়া ও গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লোহাগড়া থানা পুলিশ ও চেয়ারম্যান হাসান মামুদ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, ওই গ্রামের পরিত্যক্ত একটি ঘর থেকে চোর সন্দেহে বর্তমান মেম্বারের ছেলে রবিউলকে আটক করে তার পিতার কাছে সোপর্দ করে। রবিউল এ ঘটনায় প্রতিপক্ষ প্রতিবেশী রহমানের ছেলে সুজনের নাম বললে নজরুল মেম্বার সুজনকে মারধর করে। বিষয়টি চেয়ারম্যাকে জানানো হলে পুলিশের সমন্বয়ে উভয়পক্ষকে শান্ত থেকে আগামী শুক্রবার মিমাংসার দিন ধার্য্য করেন। কিন্তু বিচারের অপেক্ষা না করে আজ ভোরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
১০ নং কোটাকোল ইউনিয়নের চেয়ারম্যান হাসান আল মামুদ বলেন, গতকাল চোর সন্দেহে এলাকাবাসী নজনুল মেম্বারের ছেলেকে আটকের বিষয়টি জানালে ঘটনাস্থলে গিয়ে আগামীকাল শুক্রবার উপযুক্ত বিচারের আশ্বাস দিয়ে আসি। পরবর্তীতে নজরুল মেম্বারের পক্ষ রাতে মিটিং করেছে এ সংবাদ পেয়ে তাদের আমি সংঘর্ষে লিপ্ত হতে নিষেধ করলে তারা কোন সদুত্তর দেননি। অতঃপর ভোর রাতে সংঘর্ষ শুরু হলে স্থানীয়রা উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে। এতে উভয়পক্ষে বেশকিছু লোক আহত হয় এবং থানা পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে কয়েকটি বাড়ীতে অভিযান চালিয়ে সংঘর্ষে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইসচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত। এ সময় কয়েকটি বাড়ীতে তল্লাসি চালিয়ে ৩টি ঢাল, ১১টি সড়কি ও ২টি বল্লম উদ্ধার করা হয়েছে। কোন পক্ষই এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!