শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

ধর্ম যার যার-কিন্তু দেশ সবার -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৯ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, ‘ধর্ম যার যার-দেশ সবার। যার ধর্ম তিনি পালন করবেন, যার আদর্শ যেটা সে নির্বিধায় তা পালন করবেন। আওয়ামীলীগ সরকার সকল ধর্ম ও সকল সম্প্রদায়ের মানুষকে নিয়ে একটি সুখী সমৃদ্ধশালী দেশ গড়ায় বদ্ধ পরিকর। সেজন্য দেশের স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষাকে আলাদা না করে সমানভাবে গুরুত্ব দিয়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করে যাচ্ছে। যে কারণে আজ পল্লী এলাকা হওয়া স্বত্তেও এ মাদরাসায় একটি ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মিত হয়েছে। মণিরামপুরের ‘বাহির ঘোরিয়া গোপালপুর আলিম মাদরাসা’র নবনির্মিত ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এলজিইআরডি প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

শনিবার বিকেলে বাহির গোপালপুর আলিম মাদরাসা মাঠে পরিচালনা পর্ষদের সভাপতি ডাঃ আতিউর রহমানের সভাপতিত্বে মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মালেকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্য কাজী মাহমদুল হাসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, আওয়ামীলীগনেতা অধ্য চঞ্চল ভট্টাচার্য্য, তরুণ আওয়ামীলীগনেতা সুপ্রিয় ভট্টচার্য্য শুভ, ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দীন শেখর চন্দ্র রায়, জেলা পরিষদ সদস্য তাসরিন সুলতানা শোভা, আওয়ামীলীগনেতা রুহুল, সুবোধ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, যুবলীগনেতা মোশাররফ হোসেন, ছাত্রলীগনেতা মাহমুদুল হাসান মুন্নাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ মাদরাসার পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!