শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

দিরাইয়ের রফিনগর ইউপি সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে পৃথক ২টি মামলা দায়ের

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২০ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সুনামগঞ্জ দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নে গাজীয়ারগাওঁ গ্রামে পাওয়ার ট্রিলার মেশিন চুরির ঘটনায় আদালতে ইউ/পি সদস্য মাসুক মিয়াসহ ৩জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এবং দুটি অভিযোগেই রফিনগর ইউনিয়নের ছাদিরপুর নতুন পাড়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মতলিবের পুত্র  ইউ/পি সদস্য মাসুক মিয়া (৩৫)”কে  প্রধান আসামী করে,একই গ্রামের ছিদ্দিক আলীর পুত্র কাওছার (৩০), ও আব্দুল কুদ্দুসের ছেলে তোহা মিয়া (২৮)”কে সহযোগী আসামী করে পৃথক ভাবে দুটি মামলা দায়ের করা হয়।
গত ১০ এপ্রিল ২০২৩ইং তারিখে  মেশিনের দুই মালিক আদালতে এসে আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত দিরাই,সুনামগঞ্জ এ পৃথক পৃথক দুটি মামলা দায়ের করেন।
এরমধ্যে একটি অভিযোগ দায়ের করেন একই ইউনিয়নের বাসিন্দা মৃত রাজকুমার তালুকদারের পুত্র অনিল তালুকদার । যার সি আর নং-৬৭/২০২৩ইং এবং আরও একটি অভিযোগ দায়ের করেন একই গ্রামের বাসিন্দা মৃত হরধন দাসের পুত্র অনিল দাস, যার সি আর মামলা নং-৬৮/২০২৩ ইং।
অভিযোগ সূত্রে জানা যায় গত ২৯/৩/২০২৩ইং তারিখ রোজ বুধবার রাত অনুমান ১১ঘটিকায় বাদী অনিল তালুকদারের বসত বাড়ীর পাশে নদীর পাড়ে রাখা দুটি পাওয়ার ট্রিলার মেশিন এবং দুটি মেশিনের লোহার চাকা চুরি হয়, যার মূল্য প্রায় ১লাখ বিশ হাজার টাকা।  এবং ৩০/৩/২০২৩ইং তারিখ রোজ বৃহস্প্রতিবার রাত ১২টার দিকে বাদী অনিল দাসের বসত বাড়ীর নিকট কালী মন্দিরের পাশে করচ গাছের নিচে রাখা ১টি পাওয়ার ট্রিলার মেশিন চুরি হয়, যার মুল্য ৫০ হাজার টাকা। দুই বাদির মোট তিনটি মেশিন ও দুটি মেশিনের লোহার চাকা চুরির ঘটনায় এলাকার সচেতন মানুষেরা মিলে অনেক খোজাঁখোজির পর স্থানীয় শিববাজারে ভাঙ্গারী দোকানে জিজ্ঞাসা করলে ভাঙ্গারী দোকানের মালিক জানান তিনি ২ ও ৩ নং আসামীর নিকট থেকে তিনটি মেশিন ও দুইটি লোহার চাকা ক্রয় করেন। এ ঘটনায় পরে এলাকাবাসী ৩০/৩/২০২৩ইং তারিখ বিকাল সাড়ে ৩টায়  শিববাজারের মাছ বাজার কমিটির সভাপতি তাপস রঞ্জন তালুকদার বিচার শালিসের আয়োজন করেন । ঐ শালিসে ইউ/পি সদস্য মাসুক মিয়া  ২ ও ৩ নং আসামী মেশিন চুরির সাথে তার  আত্মীয় এবং তিনি সেখানে উপস্থিত হন।
এ সময় চোরের গডফাদার রফিনগর ইউ/পি সদস্য  মাসুক মিয়া মেশিন চোর কাওছার ও তোহা মিয়াকে নিয়ে ৩১/৩/২০২৩ইং তারিখে বিষয়টি স্থানীয় ভাবে সমাধান করবেন বলে বিচার পাঞ্চায়েতের কাছ থেকে সময় নিয়ে চলে যান। পরে তিনি চোরদের নিয়ে আর পঞ্চায়েতদের সামনে আসেননি? বাজার কমিটির সভাপতি ও এলাকার লোকজন দিয়ে অনেক বার ইউপি সদস্যকে বলেও তিনি না আসায় বাজার কমিটির সভাপতি উদ্ধারকৃত মেশিনগুলো দুই বাদির জিম্মায় রাখেন এবং আদালতে গিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার পরামর্শ পাওয়ার পরই এই মামলাগুলো দায়ের করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য মো. মাসুক মিয়া মেশিন চুরির বিষয়টি অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!