শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ  রায়গঞ্জে আসামি ধরতে গিয়ে পানিতে পড়ে পুলিশের এস.আই রেজাউল শাহ নিহত হয়েছে সিরাজগঞ্জ রায়গঞ্জে ৯৩০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে স্বল্পমূল্যে টিসিবির পণ্য বিক্রয়

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৮ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

মোঃ এমদাদুল হক, ঢাকুরিয়া প্রতিনিধিঃ

যশোরের মনিরামপুর উপজেলার ৪ নং ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে। গরীব ও অসহায় পরিবারের মাঝে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রয় করা হয়।

আজ বুধবার।১৪ই ফেব্রয়ারি ২০২৪  সকাল ৯ টার সময় ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন ৪ নং ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ আলহাজ্ব আয়ুব আলী গাজী ও ইউপি সচিব অলক কুমার অধিকারী সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দরা।

এ সময় উপস্থিত হয়ে ঢাকুরিয়া, ইউনিয়নের ১২৮৯ জন পরিবারের মাঝে ৫ কেজি চাউল , ২ লিটার সয়াবিন তেল, ও ২ কেজি মসুরের ডাউল , ৪৭০ টাকা প্যাকেজে মেসার্স রাধা এন্টারপ্রাইজ। ও মেসার্স অনলাইন সপ। এর মাধ্যমে স্বল্পমূল্যে বিক্রয় করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টিসিবির মাধ্যমে গরীব অসহায় পরিবারের মাঝে। স্বল্প মূল্যে চাউল, ডাউল,ও তেল বিক্রয়ের। সিদ্ধান্ত গৃহীত হয়েছে তা সত্যি প্রশংসার দাবিদার। আগামীতে পাঁচ কোটি অসহায় পরিবারের মাঝে এই পণ্য বিক্রয়ের। উদ্যোগ তিনি নিয়েছেন । সেজন্য ঢাকুরিয়া ইউনিয়নের হত দরিদ্র মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ইউনিয়নে ডিলারের মাধ্যমে দেওয়া ১২৮৯ জন গরীব অসহায় পরিবার টিসিবি পণ্য হাতে পেয়ে। সবাই খুব আনন্দ দিত ও খুশী হয়েছেন বলে জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!