ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে স্বল্পমূল্যে টিসিবির পণ্য বিক্রয়

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 months ago

মোঃ এমদাদুল হক, ঢাকুরিয়া প্রতিনিধিঃ

যশোরের মনিরামপুর উপজেলার ৪ নং ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে। গরীব ও অসহায় পরিবারের মাঝে স্বল্প মূল্যে টিসিবি পণ্য বিক্রয় করা হয়।

আজ বুধবার।১৪ই ফেব্রয়ারি ২০২৪  সকাল ৯ টার সময় ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন ৪ নং ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ আলহাজ্ব আয়ুব আলী গাজী ও ইউপি সচিব অলক কুমার অধিকারী সহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দরা।

এ সময় উপস্থিত হয়ে ঢাকুরিয়া, ইউনিয়নের ১২৮৯ জন পরিবারের মাঝে ৫ কেজি চাউল , ২ লিটার সয়াবিন তেল, ও ২ কেজি মসুরের ডাউল , ৪৭০ টাকা প্যাকেজে মেসার্স রাধা এন্টারপ্রাইজ। ও মেসার্স অনলাইন সপ। এর মাধ্যমে স্বল্পমূল্যে বিক্রয় করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টিসিবির মাধ্যমে গরীব অসহায় পরিবারের মাঝে। স্বল্প মূল্যে চাউল, ডাউল,ও তেল বিক্রয়ের। সিদ্ধান্ত গৃহীত হয়েছে তা সত্যি প্রশংসার দাবিদার। আগামীতে পাঁচ কোটি অসহায় পরিবারের মাঝে এই পণ্য বিক্রয়ের। উদ্যোগ তিনি নিয়েছেন । সেজন্য ঢাকুরিয়া ইউনিয়নের হত দরিদ্র মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ইউনিয়নে ডিলারের মাধ্যমে দেওয়া ১২৮৯ জন গরীব অসহায় পরিবার টিসিবি পণ্য হাতে পেয়ে। সবাই খুব আনন্দ দিত ও খুশী হয়েছেন বলে জানান তারা।

error: Content is protected !!