ডায়মন্ডহারবার জেলা পুলিশের  উদ্ধার করা ৩৫০টি মোবাইল ফোন  ফিরিয়ে দিল প্রকৃত মালিকের 

লেখক: ভারত বাংলা প্রতিনিধি
প্রকাশ: 2 weeks ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

পশ্চিম বাংলা পুলিশের অধীনে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ডায়মন্ডহারবার জেলা পুলিশের পক্ষ থেকে হারিয়ে যাওয়া এবং চুরি যাওয়া মোবাইল ফোন প্রকৃত অর্থে মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। ডায়মন্ডহারবার জেলা পুলিশের প্রায় ৩৫০টি, মোবাইল ফোন বিভিন্ন যায়গায় থেকে উদ্ধার করে তা গ্রাহকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার জেলা পুলিশের সুপার শ্রী রাহুল গোস্বামী আই পি এস সহ ডায়মন্ডহারবার জেলা পুলিশের পদস্থ পুলিশ অফিসাররাও।

 

বিভিন্ন সময়ে পদচলিত মানুষ রাস্তা ঘাটে ও ট্রেন বাসে এবং বাজারে যাওয়ার পথে হারিয়ে যায় এবং চুরি হয়ে যায় এই সব মোবাইল। জেলা পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু হয়। তার পর অভিযোগ পেয়ে তদন্ত করে বের করে ঐ সমস্তই মোবাইল ফোন। তার পর সেগুলো একত্রে করে প্রকৃত গ্রাহকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়। আজকের এই অনুষ্ঠানে আগত হারিয়ে যাওয়া গ্রাহকরা কৃতজ্ঞতা জ্ঞাপন ডায়মন্ডহারবার জেলা পুলিশকে।

 

এর আগে ডায়মন্ডহারবার জেলা পুলিশের উস্হি থানা থেকে শুরু করে মগরাহাট থানা ও ডায়মন্ডহারবার থানা এবং বজবজ রামনগর থানা থেকে শুরু নদাখালী থানা হয়ে মহেশতলা থানা ও বিষ্ণুপুর থানা পযন্ত প্রায় কুড়ি থানা য বেশি মানুষ পরিষেবা প্রদান করা হয়। আইন শৃঙ্খলা ও সমজকল্যান মূলক কাজের ক্ষেত্রে ডায়মন্ডহারবার জেলা পুলিশ এগিয়ে যাচ্ছে।

error: Content is protected !!