শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

চাঁদাবাজি করতে গিয়ে ৩ চাঁদাবাজ ডিবির জালে 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২২ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

মোঃ ওয়াজেদ আলী,স্টাফ রিপোর্টার:  

যশোর শহরের শংকরপুর এলাকায় গ্লাস এন্ড প্লাস্টিক ব্যবসায়ী মালিক বিপ্লবের নিকট চাঁদা দাবি করে না পেয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টাকারী চাঁদাবাজ চক্রের তিন সদস্য জুম্মান (৩৮),আরমান মোল্লা (৩০) ও রাহাত হোসেন (২৫) কে গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টীম।

গ্রেফতারকৃত আসামিরা যশোর কোতোয়ালি থানাধীন খড়কি দক্ষিণপাড়া হাজামপাড়া এলাকার মৃত মূরাদ সরদারের ছেলে জুম্মান,একই এলাকার হাদিউজ্জামান মোল্লার ছেলে আরমান মোল্লা ও শংকরপুর যশোর কলেজ রোড এলাকার জাকির হোসেনের ছেলে রাহাত হোসেন।

আজ মঙ্গলবার (৩০শে মে) সকালে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে যশোর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুমার সরকার জানান, শহরের শংকরপুর জমাদ্দারপাড়া ভুতেরবাড়ী এলাকায় ‘ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক স্টোর’ নামক একটি প্রতিষ্ঠানের মালিক ব্যবসায়ী আশরাফুল হাসান বিপ্লবের নিকট একই এলাকার চাঁদাবাজ চক্রের মূলহোতা একাধিক মামলার আসামি জুম্মান ও তার লোকজন গত ২০শে এপ্রিল থেকে একাধিকবার চাঁদা দাবি করে আসছিলো। ব্যবসায়ী বিপ্লব চাঁদা না দিলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ ও খুন জখমের ভয়ভীতি দেখায় চক্রের সদস্যরা।

এরপরে ৪ই মে রাত সাড়ে ১২টার দিকে বিপ্লবের ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক স্টোর নামক প্রতিষ্ঠান সংলগ্ন জনৈক তরিকুল ইসলামের বন্ধ কারাখানার উত্তর-পূর্ব কোন থেকে একটি শপিং ব্যাগে রক্ষিত অবস্থায় দুইটি দেশিয় তৈরি ওয়ানশুটারগান পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। এ সংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করা হয় এবং আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত থাকে। এমন সময় আসামি জুম্মান পুনরায় ব্যবসায়ী বিপ্লবের নিকট চাঁদা দাবি করে ভয়ভীতি দেখালে বিপ্লব কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোর পুলিশ সুপারের নির্দেশে ঘটনার তদন্তে নামে যশোর ডিবি পুলিশ। এ সময় তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের সনাক্ত পূর্বক চাঁদাবাজ ও অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তারা ফাঁসানোর জন্য অবৈধ আগ্নেয়াস্ত্র সরবরাহ পূর্বক হেফাজতে রেখেছিলেন।

এ সংক্রান্ত বিষয়ে আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক এজাহার দায়ের করা হয়। আসামিদের মধ্যে রাহাত ও আরমান বিজ্ঞ সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!