রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

গৌরারং ইউপি’র কামারটুকে সন্ত্রাসী হামলায় ৩জন আহত,বাড়িঘরে ভাঙ্গচুর,থানায় অভিযোগ 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৪০ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের কামারটুকে সন্ত্রাসী হামলায় ৩ জন আহত ও বাড়িঘর ভাঙ্গচুর করা হয়েছে। গত ৮ এপ্রিল রোজ শনিবার রাত ৯ টায় কামারটুক গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে দেশিয় অস্ত্রশস্ত্রসহ নিয়ে হামলা চালায় একই গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে গুল আহমেদ, জয়নাল আবেদীনের ছেলে দিলোয়ার হসেনেসহ একটি প্রভাবশালী সিন্ডিকেট।
এ ব্যাপারে গত ৯ এপ্রিল সুনামগঞ্জ সদর মডেল থানায় আব্দুল হান্নানের ছোটবোন নেহারুন নেছা বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানাযায়, পুর্ব শক্রতার জের গত ৮এপ্রিল রাতে আব্দুল হান্নানের ঘরের বেড়া রামদা দিয়ে কুপিয়ে কুপিয়ে ভাঙ্গচুর করে আসামীপক্ষের লোকজন। এ সময় আব্দুল হান্নান প্রতিবাদ করলে তাকে কিল,ঘুষি ও অস্ত্র দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে।
পরে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতরা হলেন শিরিনা (৩০) শাহাজাহান (৪০)। মামলার অন্যান্য বিবাদীরা হলেন আব্দুর রূপ এর ছেলে সুমন, মৃত ইয়াছিন আলীর ছেলে আব্দুর রুপ, সিরাজ মিয়ার ছেলে আঃ মছব্বির, আব্দুস সালাম, হুছন আলীর ছেলে সামছুল।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্টু তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!