রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
টুংটাং শব্দে শেষ মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন কর্মকারেরা  ঈদে সড়কে ঘরমুখী মানুষের চাপ  গাজীপুরে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ সলঙ্গায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরহী  এক যুবক নিহত খাগড়াছড়িতে শতাধিক ঔষধি ও ফলজ সহ বৃক্ষরোপণ করেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) ঘূর্ণিঝড়ের রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ গ্রাম থিয়েটার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বিআরটিএ অফিসের শত দালালের মাঝে একজন পরিশ্রমি ভালো মানুষ মো: কামরুজ্জামান সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সম্মুখে মানববন্ধন কর্মসূচি উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু নড়াইলে মাছের ঘেরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু ডুমুরিয়ায় ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  নড়াইলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত সাতক্ষীরা-য় কৃষক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত  শ্রীপুরের ভয়াবহ অগ্নিকাণ্ডে গরুসহ গোয়াল পুড়ে ছাই  দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  সংসদ সদস্য এ্যাড. বিপ্লব হাসান ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত নড়াইলে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মোংলায় ইউথ এ্যাম্বাসেডর এর মিটিং অনুষ্ঠিত শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে বিজয়ী সংবর্ধনা যশোরে অটোরিকশায় সন্তান প্রসব মণিরামপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের স্বীকার হয়ে ৫ মাসের অন্তঃসত্তা- আটক ২ শপথ নিলেন শ্যামল সজীব শাবানা মোস্তফা ফিলান্সিং ইনস্টিটিউটে ওসি সুমন তালুকদারের মতবিনিময় হাসপাতালে স্বেচ্ছায় রক্তদাতাদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ডুমুরিয়ায় ইউপি সদস্যকে মারপিট করে  ভিজিএফ-এর কার্ড  সহ টাকা ও চেন কেড়ে নেওয়ার অভিযোগ সবুজ পৃথিবী উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টিউবওয়েল স্থাপন বঙ্গবন্ধু গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভালুকায় ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা ডুমুরিয়ায় কলেজ শিক্ষকের বাসা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার মনিরামপুরে অনলাইন জুয়াখেলায় ব্যবহৃত ৪টি মোবাইল ফোনসহ ৪ জুয়াড়ি আটক সমাজসেবায় সায়েদ আলীর সম্মাননা অর্জন

গাজীপুর সিটি নির্বাচন নূরে আলম সিদ্দিকী নৌকার বিজয় আনতে নির্বাচনী মাঠে তৎপর

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৩ বার পড়া হয়েছে
সময় রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি :

আসছে ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩য় মেয়াদের নির্বাচন। এ নির্বাচনকে সুন্দরভাবে সম্পন্ন করার জন্য ইতিমধ্যে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে। এ নির্বাচনে মেয়র প্রার্থীসহ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থীরা অংশগ্রহণ করার জন্য নির্বাচনী সকল প্রক্রিয়া সমাপ্ত করছেন।
ইতিমধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে দেশব্যপী আলোড়ন সৃষ্টি হয়েছে। চলছে নানা রকম হিসাব নিকাশ ও জল্পনা-কল্পনা। কাউন্সিলর প্রার্থী যেমন তেমন মেয়র প্রার্থীদের নিয়ে কৌতুহল বেশী সিটিবাসী এবং দেশ বিদেশে।
ইতিমধ্যে সরকার দলীয় নৌকার মনোনয়ন পেয়েছেন- গাজীপুরের তুখোর রাজনীতিক গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান।

জাপার মনোনীত মেয়র প্রার্থী সাবেক সচিব ও মহানগর জাপার সভাপতি এম.এম নিয়াজ উদ্দিন। তাছাড়া গাজীপুর সিটির সাবেক (সাময়িক বরখাস্তকৃত) মেয়র মোঃ জাহাঙ্গীর আলমও মেয়র প্রার্থী হবেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। এ ছাড়াও আরো অনেকেই মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এবং জমা দিয়েছে। তবে সিটি বাসীর আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন ওই তিন জন। অনেকেই মনে করছেন- আজমত উল্লা খান তুখোর রাজনীতিক হলেও তিনি এ নির্বাচনে আশানুরুপ ফলাফল বয়ে আনতে পারবেন কি-না তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ভোটারদের একটি বড় অংশ মনে করছেন- এ নির্বাচনের ফলাফল ঘুরিয়ে দিতে বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলম একটি বড় ফ্যাক্টর।

জাহাঙ্গীর আলম যদি নির্বাচনে অংশ নিতে পারেন এবং তাকে কোন ভয়-ভীতি দেখানো না হয়, তবে সেই হয়তো আবারো মেয়র হবেন। আর যদি তিনি নির্বাচন করার সুযোগ না পান, তবে ভোটারদের একটি বিরাট অংশ জাপা প্রার্থী এম.এম নিয়াজ উদ্দিনের দিকে চলে যেতে পারে। সে ক্ষেত্রে আজমত উল্লা খান ও নিয়াজ উদ্দিনের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে।

তাতে কে মেয়র হবেন তা দুুদুল্যমান।
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে তথা আজমত উল্লাকে মেয়র নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন- আওয়ামীলীগ নেতা নূরে আলম সিদ্দিকী। অবশ্য তিনি নিজেও গাজীপুরের সংসদীয় আসন-১ (কালিয়াকৈর) থেকে এমপি প্রার্থী।
লক্ষ করা গেছে- গাজীপুর সিটি নির্বাচন ঘোষণার পর থেকেই তিনি তার নিজ অ ল কাশিমপুরে সাংবাদিক সমাজসহ বিভিন্ন পেশাজীবী ও সাধারণ ভোটারদের নিয়ে মাসব্যাপী ইফতার মাহফিল করেছেন।

চালিয়ে গেছেন নৌকাকে উপলক্ষ করে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকল্প নিয়ে আলোচনা।
নূরে আলম সিদ্দিকী গাজীপুর সিটি এলাকার কাশিমপুরের ভবানীপুরের কৃতি সন্তান। অগাধ আস্থা ও বিশ^াস নিয়ে সর্বস্তরের মানুষ তার নিকট যান সাহায্য সহযোগিতা ও উপকারের প্রত্যাশায়। তিনিও প্রাণ দিয়ে ভালবাসেন সকলকে। কাউকে ফেরান না খালি হাতে।
সংবাদ মাধ্যমকে তিনি বলেন- পবিত্র রমজান বিদায় নিয়েছে। এবার জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই নির্বাচনে নৌকার পক্ষে সকলকে কাজ করতে হবে।
তিনি আরো বলেন- শেখ হাসিনা দরিদ্র বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করেছেন। ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার জন্য নিরলস কাজ করে চলেছেন। আজকে এ দেশে নৌকা ছাড়া অন্য কেউ ক্ষমতায় এলে, দেশের উন্নয়ন ধারা থমকে যাবে। কাজেই আপনার আমার ও দেশের স্বার্থে নৌকার পক্ষে সকলকে একযোগে কাজ করতে হবে।

ইতিমধ্যে তিনি তার এলাকায় নৌকার পক্ষে কাজ করার জন্য বিশাল কর্মী বাহিনী সৃষ্টি করেছেন। যারা প্রতিনিয়ত নূরে আলম সিদ্দিকীর নির্দেশনায় গাজীপুর সিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ভালবেসে বুকে টেনে নিচ্ছেন সাধারণ ভোটারদের। পূরণ করছেন তাদের অভাব অভিযোগও ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!