রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
টুংটাং শব্দে শেষ মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন কর্মকারেরা  ঈদে সড়কে ঘরমুখী মানুষের চাপ  গাজীপুরে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ সলঙ্গায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরহী  এক যুবক নিহত খাগড়াছড়িতে শতাধিক ঔষধি ও ফলজ সহ বৃক্ষরোপণ করেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) ঘূর্ণিঝড়ের রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ গ্রাম থিয়েটার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বিআরটিএ অফিসের শত দালালের মাঝে একজন পরিশ্রমি ভালো মানুষ মো: কামরুজ্জামান সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সম্মুখে মানববন্ধন কর্মসূচি উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু নড়াইলে মাছের ঘেরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু ডুমুরিয়ায় ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  নড়াইলে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত সাতক্ষীরা-য় কৃষক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত  শ্রীপুরের ভয়াবহ অগ্নিকাণ্ডে গরুসহ গোয়াল পুড়ে ছাই  দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  সংসদ সদস্য এ্যাড. বিপ্লব হাসান ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত নড়াইলে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মোংলায় ইউথ এ্যাম্বাসেডর এর মিটিং অনুষ্ঠিত শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে বিজয়ী সংবর্ধনা যশোরে অটোরিকশায় সন্তান প্রসব মণিরামপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের স্বীকার হয়ে ৫ মাসের অন্তঃসত্তা- আটক ২ শপথ নিলেন শ্যামল সজীব শাবানা মোস্তফা ফিলান্সিং ইনস্টিটিউটে ওসি সুমন তালুকদারের মতবিনিময় হাসপাতালে স্বেচ্ছায় রক্তদাতাদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ডুমুরিয়ায় ইউপি সদস্যকে মারপিট করে  ভিজিএফ-এর কার্ড  সহ টাকা ও চেন কেড়ে নেওয়ার অভিযোগ সবুজ পৃথিবী উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টিউবওয়েল স্থাপন বঙ্গবন্ধু গোলকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভালুকায় ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা ডুমুরিয়ায় কলেজ শিক্ষকের বাসা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার মনিরামপুরে অনলাইন জুয়াখেলায় ব্যবহৃত ৪টি মোবাইল ফোনসহ ৪ জুয়াড়ি আটক সমাজসেবায় সায়েদ আলীর সম্মাননা অর্জন

গাজীপুরে বিউটি পার্লার মালিক হত্যা ঘটনায় দুই আসামী গ্রেফতার

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২০ বার পড়া হয়েছে
সময় রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মেট্রো সদর থানা এলাকার আদাবৈ গ্রামের সাইনবোর্ডে নিজ বিউটি পার্লারের পেছনের রুমে গত ৪ জুন রাত অনুমান ৮টার দিকে হাত-পা বাঁধা ও কাঁথা দিয়ে মুখ ঢাকা অবস্থায় উপুড় হয়ে পড়ে ছিল মোসাঃ রুবিনার নিথর দেহ। রুবিনার মা আছিয়া বেগম খাবার দিতে গিয়ে দৃশ্যটি দেখে মুখ থেকে কাঁথা সরিয়ে মেয়ের মুখে নীলাফুলা জখম তথা আঘাতের চিহ্ন অবলোকন করেন। ওই অবস্থায় তিনি ডাক-চিৎকার করলে আশ-পাশের লোকজন এগিয়ে গিয়েও ওই অবস্থা দেখেন এবং থানা-পুলিশকে বিষয়টি অবহিত করেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে রুবিনার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত সাপেক্ষ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে লাশ প্রেরণ করেন। পামাপাশি তার মৃত্যুর বিষয়ে তথ্য সংগ্রহ করেন। পরবর্তীতে জিএমপি, সদর থানার মামলা নং-১২, তারিখ-০৫/০৬/২০২৩খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়।
জিএমপি উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোঃ শামসুর রহমান এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) রেজওয়ান আহমেদ, পিপিএম এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) ফাহিম আসজাদ, অফিসার ইনচার্জ সদর থানা মোহাম্মদ জিয়াউল ইসলাম এবং মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ জহিরুল ইসলাম বিপিএমসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির মাধ্যমে ০৬ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদ্ঘাটনসহ দুই আসামীকে গ্রেফতার করেন থানা পুলিশ।
শুধু তাই নয়- হত্যায় ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করেন অভিযানকারী পুলিশ টিম। গ্রেফতারকৃত আসামীরা থানা পুলিশকে জানায় যে- নিহত রুবিনা আক্তার এর স্বামী মৃদুল বোরখা পরে মোটরসাইকেল যোগে রুবিনার পার্লারে গিয়ে পরস্পরের যোগসাজসে রুবিনাকে হত্যা করেছে। রুবিনা আক্তার তার পিত্রালয় এলাকার আদাবৈস্থ সাইন বোর্ডে রাজকণ্যা বিউটি পার্লার দিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। বিবাহের পর থেকেই নিহত রুবিনার স্বামী মৃদুল সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে স্ত্রী রুবিনার সাথে ঝগড়া বিবাদ করে আসছিল। সে রুবিনাকে কোন প্রকার ভরণ-পোষণ দিত না। বিগত এক মাস পূর্বে মৃদুল পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ করে বাসা হতে অজ্ঞাতস্থানে চলে যায়।
হত্যার মূল রহস্য উদ্ঘাটনের লক্ষ্যে ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালত দুই দিনের পুলিশ রিমান্ড প্রদান করে। আসামী রাকিবুল ইসলাম ও সুমা রানী ঘোষকে পুলিশ রিমান্ডে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সুমা রানী ঘোষ ১৬৪ ধারা মোতাবেক আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেয়। ঘটনায় জড়িত অন্য পলাতক আসামী মৃদুলকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
হয় এবং ইং-০৬/০৬/২০২৩ তারিখ আসামী সুমা রানী ঘোষ ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। ঘটনায় জড়িত অন্য পলাতক আসামী মৃদুলকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!