করতকোলা ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 month ago

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন করতকোলা জোনাব আলী ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকালে স্থানীয় যুব সমাজ ও সুলতান ট্রেডার্স কর্তৃক আয়োজিত ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মতিউর রহমান মতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন ৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শরিফুল ইসলাম জিন্নাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু,ইউপি সদস্য জহুরুল ইসলাম, মহসিন আলী,ফারুক হোসেন,সাবেক মেম্বার শহিদুল ইসলাম, রায়নগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোশারফ হোসেন,মোজাফফর হোসেন,সমাজ সেবক সুজাউদ্দৌলা সুজা সরদার, রেজাউল করিম,মাষ্টার দুলালুর রহমান দুলাল,এমদাদুল হক খোকন,রিগ্যান,জিয়াউর রহমান,মিটু মিয়া, ফুটবল একাডেমির সভাপতি সাবলু হাসান,সহ সহ-সভাপতি রিপন প্রাং, সুলতান মাহমুদ,তৌহিদুল ইসলাম,ফরিদ উদ্দিন,শাওন,ইমাম,মিঠন প্রমূখ।

খেলায় অংশ গ্রহণ নওগাঁ জেলা দল বনাম বগুড়া জেলা দল, খেলায় ৩-০ গোলে নওগাঁ জেলা দল হারিয়ে বগুড়া জেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন, সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বগুড়া জেলাদলের স্ট্রাইকার গোলাম সরোয়ার তাকওয়া, ম্যাচ রেফারি জিন্নাতুল ইসলাম জিন্নাহ সহকারী ম্যাচ রেফারি শফিকুল ইসলাম বাবু এবং শহিদুল ইসলাম স্বপন।

ক্রীড়া ভাষ্যকার রফিকুল ইসলাম রফিক, আবুহ মুসা ও বায়েজিদ বোস্তামী । শেষে চ্যাম্পিয়নদের মাঝে একটি ষাঁড় ও রানার্স আপ দল কে ছাগল প্রদান করা হয়।

error: Content is protected !!