শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

এসআই সেকেন্দার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ অফিসার

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৭ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

হুমায়ুন কবির কালীগঞ্জ,ঝিনাইদহ :
২০২৩ এর মে মাসের অপরাধ পর্যালোচনা সভা ডিআইজি রেঞ্জ কনফারেন্স খুলনায় অনুষ্ঠিত হয় গতকাল মঙ্গলবার সকাল দশটায়। উক্ত অনুষ্ঠানে খুলনা বিভাগের ১০ টি জেলার মধ্যে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় কর্মরত এসআই (নিরস্ত্র) মোঃ সেকেন্দার আবু জাফর ( ৮৩০৪০২৯৬৪৪) কৃতিত্বের সাথে অপরাধ দমনে সফলতা অর্জন করায়   খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম(বার),পিপিএম
ও ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ আশিকুর রহমান বিপিএম,পিপিএম (বার)তার হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ ৫ হাজার টাকা তুলে দেন। কালীগঞ্জ থানায় ১১ মার্চ ২০২৩ এ দাখিলকৃত ৭ নং ডাকাতি মামলায় ৬ আসামীকে গ্রেফতার,  ধৃত ডাকাতদের  ১৬৪ ধারার জবানবন্দী নেওয়া এবং চুরি হওয়া  ২ টি মোটরসাইকেল  উদ্ধার,ঝিনাইদহ থেকে ডাকাতি হওয়া ১ টি মোটরসাইকেল উদ্ধার, মাগুরা ও রাজশাহী থেকে ২টি মোটরসাইকেল উদ্ধার এবং ডাকাতদের গ্রেপ্তার করার মধ্য দিয়ে এস আই সেকেন্দার আবু জাফর  শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। মে মাসের ঝিনাইদহ জেলায় তিনিই একমাত্র এস আই ; যিনি খুলনা ডিআইজি রেঞ্জ কনফারেন্স থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় পুরস্কৃত হলেন। ২০০৪ সালে এসআই সেকেন্দার বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ৪ এপ্রিল ২০২২ সালে তিনি ঝিনাইদহের কালীগঞ্জ থানায় যোগদান করেন। যোগদানের পর থেকে কালিগঞ্জ থানার অনেক জটিল মামলা বিশেষ করে হত্যা মামলা রহস্য উদ্ঘাটন করে, আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণপূর্বক চূড়ান্ত প্রতিবেদনও প্রদান করেছেন সফলতার সাথে ।
পুরস্কার প্রাপ্তির পর এক প্রতিক্রিয়ায় এস আই সেকেন্দার আবু জাফর বলেন,পুলিশে যোগদানের পর থেকে ন্যায়, নীতি ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি।বর্তমানে ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মহোদয় ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নির্দেশনা মোতাবেক কাজ করায় আমি আজ স্যারদের উপস্থিতিতে খুলনা রেঞ্জ  ডিআইজি মহোদয়ের নিকট থেকে পুরস্কার গ্রহণ করতে পেরেছি বলে আমি মনে করি। আজকের এ পুরস্কার আমার আগামী দিনের পথ চলার পাথেয় হয়ে রবে বলে আমি বিশ্বাস করি।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা (ওসি)জানান,  এস আই সেকেন্দার আবু জাফর তার কর্তব্য-কর্মের মাধ্যমে ইতিমধ্যে বাংলাদেশ পুলিশে নিজের যোগ্যতার প্রমাণ রাখতে সক্ষম হয়েছেন। আজকের এই পুরস্কার গ্রহণ তাকে আরো দায়িত্বশীলতার সাথে কাজ করতে অনুপ্রাণিত করবে বলে আমি বিশ্বাস করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!