একজন মানবিক উপজেলা নির্বাহী অফিসার কেএমআবু নওশাদ 

লেখক: Champa Biswas
প্রকাশ: 7 days ago

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার শিল্পনগরী অভয়নগর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার কেএমআবু নওশাদ জীবন ও জীবিকার প্রয়োজনে সরকারি চাকুরী করছেন না।দেশ ও দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে অত্র উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে যেমন নতুন নতুন পদক্ষেপ নিয়ে চলেছেন তেমনি উপজেলার জনগণের জীবনমান উন্নয়নে নিয়েছেন নানামুখী পদক্ষেপ।

তিনি শিক্ষা, স্বাস্থ্য, কৃষি,অর্থনীতি,রমযান মাসে বাজার ব্যবস্থা নিয়ন্ত্রণ,মাদকের করাল গ্রাস থেকে কিশোরদের মুক্ত করার লক্ষ্যে খেলাধুলার প্রতি মনোযোগী করতে খেলাধুলার উপকরণ বিতরণের সাথে সাথে নিজেও খেলায় অংশ করে উদ্বুদ্ধ করেছেন।

আজকে বুধবার (১৫ ই মে) একটি ইট ভাটায় গিয়ে একজনের বাবা মা নেই, আরেকজন দারিদ্রের কষাঘাতে কখনো স্কুলে যেতে পারেনি শিশু বিনতি ও আবদুল্লাহ খোঁজ পান।

তিনি কখনো স্কুলে না যাওয়া শিশুদের স্কুলে দিয়ে এসেছেন আর সাথে অনুপ্রেরণার উপহার ও স্কুল ড্রেস দিয়েছেন।

শিশু দুটি কথা দিয়েছে পড়াশোনা করে অনেক বড় হবে এবং নিজের পরিবার ও অন্য অনেকের কষ্ট কমাবে।উপজেলা নির্বাহী অফিসার সকলের উদ্দেশ্যে বলেন,আসুন, সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়াই।

ভালো থাকুক আমাদের ভবিষ্যৎ। ভালো থাকুক আমাদের বিনতি আব্দুল্লা’র মতো শিশুরা।

এ রকম দেশাত্মবোধে উদ্বুদ্ধ উপজেলা নির্বাহী অফিসার দেশের প্রতিটি উপজেলায় থাকলে আমাদের দেশ সোনার বাংলাদেশ হতে বাধ্য। আপনার দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করছে অভয়নগর উপজেলাবাসী।

error: Content is protected !!