শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

আজকের রাশি ফল আপনার দিনটি কেমন যাবে

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৯ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

মকর (২২শে ডিসেম্বর-২০শে জানুয়ারি)

ব্যবসায়ে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

কুম্ভ (২১শে জানুয়ারি-১৮শে ফেব্রুয়ারি)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। পাওনা আদায়েও অগ্রগতি হবে। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। রাজনৈতিক তৎপরতা শুভ।

মীন (১৯শে ফেব্রুয়ারি-২০শে মার্চ)

চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

মেষ (২১শে মার্চ-২০শে এপ্রিল)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। চাকরিতে কারও কারও কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। আজ হঠাৎ করে হাতে টাকাপয়সা চলে আসতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য আজ আনন্দের খবর আছে।

বৃষ (২১শে এপ্রিল-২১শে মে)

শিক্ষার্থীদের কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বেকারদের জন্য আজ সুখবর আছে। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। রাজনীতি থেকে দূরে থাকুন।

মিথুন (২২শে মে-২১শে জুন)

শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল–বোঝাবুঝির অবসান হতে পারে।

কর্কট (২২শে জুন-২২শে জুলাই)

শিল্পকলা কিংবা সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য দিনটি শুভ। জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধের নিষ্পত্তি হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। স্বাস্থ্য ভালো যাবে।

সিংহ (২৩শে জুলাই-২৩শে আগস্ট)

কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে আপনিই লাভবান হবেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে অগ্রগতি হবে। রোমান্স ও বিনোদন শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

কন্যা (২৪শে আগস্ট-২৩শে সেপ্টেম্বর)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

তুলা (২৪শে সেপ্টেম্বর-২৩শে অক্টোবর)

ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। আজ হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। রাজনীতি থেকে দূরে থাকুন।

বৃশ্চিক (২৪শে অক্টোবর-২২শে নভেম্বর)

চাকরিতে কারও কারও কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। রোমান্স ও বিনোদন শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

ধনু (২৩শে নভেম্বর-২১শে ডিসেম্বর)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। আর্থিক লেনদেন শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

সি,বিশ্বাস / নিউজবিডিজার্নালিস্ট ২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!