শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
যশোরে লাঙ্গল গরু দিয়ে হাল চাষ এখন প্রায় বিলুপ্তির পথে  রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এমপি ইয়াকুব আলী কালীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের মিছিল কালীগঞ্জে যৌতুকের জন্য চুল কেটে দিল স্বামী সতীঘাটা এয়াজ বদল জমিতে অভিনব কায়দায় গাছ রোপন   শার্শায় রুদ্রপুর এলেকায় মারা হলো বিষধর রাসেল ভাইপার কেশবপুর পশুহাটের গাছ টেন্ডার ছাড়াই বিক্রি করলেন মেয়র রফিকুল ইসলাম! সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ শহীদ ইমাম হুসাইন (আঃ) শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল যশোরে কোটা সংস্কারের দাবিতে বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের অবস্থান নড়াইলে ২৪ ঘন্টার ব্যবধানে আবার নারীর লাশ উদ্ধার   নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান    নড়াইলে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু রৌমারীতে দাঁতভাঙা ইউনিয়ন মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি গঠন আজ ১০ মুহাররম ১৪৪৬ হিজরি পবিত্র আশুরা সিরাজগঞ্জে পুলিশ ও কোটা আন্দোলনকারীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ১৫ পুলিশ যৌক্তিক কোটা সংস্কারের দাবি বাস্তবায়নের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কুয়াদায়   সুদে কারবারিদের অত্যাচারে বৃদ্ধের  বিষপানে আত্মহত্যা যশোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিল নগদ অর্থ উদ্ধারসহ গ্রেফতার -১ সিরাজগঞ্জ তাড়াশে কাপড়ে মোড়ানো এক নবজাতকের মরদেহ উদ্ধার  ময়মনসিংহে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ  কেশবপুরে পৌরসভা পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত কেশবপুরে দলিত জনগোষ্ঠীর নেটওয়ার্ক বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যানের-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও সংবর্ধনা মুচলেকা দিয়েই মুক্তি মাটি খেকো মিনারুলের মশ্বিমনগর ইউনিয়নের মাদক সম্রাট যুবদলের নেতা রাতুলের হাতে জখম একাধিক আঃ লীগ নেতা নড়াইলে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে যমুনার পানি ধীরগতিতে কমছে, বানভাসিরা খাদ্য সংকটে কুয়াদায় সরকারী বরাদ্দকৃত সার অভিনব কায়দায় বিক্রির অভিযোগ 

আওয়ামিলীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি নাছির চৌধুরী

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৪ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

আওয়ামিলীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি নাছির চৌধুরী

শাহিদুর রহমান দিরাই প্রতিনিধিঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, দিরাই শাল্লার সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি।
১৪ বছর ধরে এই অবৈধ ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। মানুষের পাশে নেই এই সরকার। সবধরনের দ্রব্যমূল্য আজ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। পবিত্র রমজান মাসে মানুষ নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পারছে না। জনগণের নির্বাচিত সরকার না হওয়ায় মানুষের দুর্ভোগে তাদের কিছু যায় আসে না। এ দেশের মানুষ এই অবৈধ সরকারের বিদায় ঘটাতে আজ ঐক্যবদ্ধ হয়ে মাঠে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। তিনি বলেন, সরকার যদি এতই উন্নয়ন করে থাকে তাহলে ক্ষমতা ও সংসদ ভেঙে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করতে পারে। জনগণ ভোটের মাধ্যমে যাকে ক্ষমতা পাঠাবে তারাই ক্ষমতায় থাকবে। এতে এত ভয় কেন? প্রশাসন দিয়ে ক্ষমতায় থাকতে আবারও নীলনকশা করছে সরকার।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিরাই উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে গণ অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে নাছির চৌধুরী এসব কথা বলেন বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এ গণ-অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এতে দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী’র সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহআলমের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া, সমাজসেবা সম্পাদক মাসুক মিয়া, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক কয়ছর ইসলাম, প্রচার সম্পাদক শামসুল আলম সুভাষ, উপজেলা যুবদলের আহবায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সাবেক সাধারণ সম্পাদক ফারুক সর্দার, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন তালুকদার, তাজুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রফিকুল হক চৌধুরী টিপু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সজিব রশিদ চৌধুরী, সদস্য সচিব রাকিব মিয়া, যুগ্ম-আহবায়ক সাহিদুর রহমান তালুকদার, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান চৌধুরী, নূর মোহাম্মদ, সদস্য সচিব তানভীর চৌধুরী, ছাত্রদল নেতা জাকারিয়া আহমেদ, মিনহাজ, আক্তার, দিদার রহমান, শাহিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!