সবাইকে তাক লাগিয়ে গানে গানে সেরা ক্যাপ্টেন হল আলামিন 

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

মোঃ হাবিবুল্লাহ হুসাইন, নিজস্ব প্রতিবেদক:
যশোর মণিরামপুরের কৃতিসন্তান,গানে গানে সেরা অষ্টম রাউন্ডে গোল্ড মেডেল প্রাপ্ত,সেরা গ্রুপ ক্যাপ্টেন নির্বাচিত হলেন। গানে গানে সেরা ২০২২/২৩ চলতি অডিশনে অষ্টম রাউন্ডে গোল্ড মেডেল অর্জন করে উত্তীর্ণ হয়ে নবম রাউন্ডে প্রস্তুতি নিচ্ছেন, গোল্ড মেডেল প্রাপ্তি আলামিন।
ভাল পয়েন্ট নিয়ে এগিয়ে যাচ্ছে আলামিন।আজ মঙ্গলবার গণমাধ্যম কর্মীদের সাক্ষাৎকারে আলামিন বলেন সত্যি আজ নিজের কাছে অনেকটা সার্থক মনে হচ্ছে,অনেক অনেক ধন্যবাদ গানে গানের সেরার সকল কর্তৃপক্ষগণ দেশ এবং দেশের বাহিরের বিচারক মন্ডলীকে।যারা সকলে একান্তই মিটিং করে সবার মতামত সহমত পোষণ করে আমার মত একটা ক্ষুদ্র মানুষকে বাংলাদেশের বিখ্যাত রিয়েলিটি শো গানে গানে সেরার প্রধান ক্যাপ্টেন্স হিসেবে দায়িত্ব প্রদান করায়। সকলে আমার জন্য দোয়া রাখবেন আমি যশোর মণিরামপুরের সন্তান  আমি আপনাদের সন্তান আপনাদেরই ভাই।
যেমন কর্তৃপক্ষবৃন্ধ ভালোবেসে বিশ্বাসের সহিতে এত বড় একটা রিয়েলিটি শো এর আজীবন ক্যাপ্টেন-এর দায়িত্ব দিয়েছেন আমি যেন তাদের ভালবাসা রক্ষা করে এবং ১৮ কোটি মানুষের সম্মান রক্ষা করে দেশ এবং দেশের বাহিরের মানুষের সম্মান রক্ষা করে আমি যেন আমার দায়িত্ব পালন করতে পারি। ২০২২/২৩ ব্যাচ চলে যাওয়ার পরে নতুন যাহারা গান গাইবেন তাদেরকেও যেন দায়িত্ব সহকারে বাংলাদেশের বিভিন্ন স্থানে প্রতিভাবান শিল্পী দের যেন বাংলাদেশের শ্রেষ্ঠ একটি স্থানে পৌঁছে দিতে পারি।
error: Content is protected !!