রৌমারীতে জাতীয় কন্যাশিশু দিবস পালন

লেখক: লিটন সরকার
প্রকাশ: 2 weeks ago

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কন্যাশিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে ঘিরে কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে জাতীয় কন্যাশিশু দিবস পালন করা হয়েছে।সোমবার ৩০ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, সমাজে যাতে মহিলারা ভেদাভেদ বা বৈষম্যের শিকার না হন, সেদিকে লক্ষ্য রেখে ও জনসচেতনতা বৃদ্ধির উদ্দেশ্য এ দিবসটি পালন করা হয়। স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে দিবসটি পালন করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। আজকের এই কন্যাশিশুরা আগামী দিনে গড়ে তুলবে একটি শিক্ষিত পরিবার। তাই নতুন বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে কন্যাশিশুদের অধিকার রক্ষায় আরও বেশি সচেষ্ট হব-এটাই সবার প্রত্যাশা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাজী আনিসুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুল হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মহিম আল মোস্তাকুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামসুদ্দিন, রৌমারী খাদ্যগুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসিএলএসডি মোহাম্মাদ শহীদুল্লাহ, একাডেমিক সুপারভাইজার মুকতার হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের হিসাব রক্ষক কাম-ক্রেডিট সুপারভাইজার আনিছুর রহমান, কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রোমোটার মাসুদ পারভেজ, কিশোর কিশোরী ক্লাবের সংগীত শিক্ষক শহিদুল্লাহ কায়সার,ইসমাইল হোসেন,সাহিদা পারভীন ও রৌমারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দসহ আরও অনেকে।

error: Content is protected !!