রাজগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের ভিডিও ভাইরালের ঘটনায় আটক ৩

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 months ago

নিজস্ব প্রতিবেদক:

যশোরের মনিরামপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী সঙ্ঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। নির্যাতনের ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে ধর্ষণকারীরা। দাবিকৃত অর্থ না পেয়ে ইন্টারনেটে ছেড়ে দিলে মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে পুলিশের দারস্থ হন। এ ঘটনায় গতকাল শুক্রবার মনিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাৎক্ষণিক ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- ঝিকরগাছা উপজেলার খোষালনগর গ্রামের কার্তিক বিশ্বাসের ছেলে প্রান্ত বিশ্বাস (২২), মনিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের ফজর গাজীর ছেলে আশরাফুল হোসেন (২২) ও একই উপজেলার কোমলপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে শাওন হোসেন (১৯)।

জানা যায়, গ্রেপ্তার আশরাফুল হোসেন সম্প্রতি মালয়েশিয়া থেকে বাড়িতে আসে। এরপর থেকে ঝাঁপা গ্রামের ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ২৭ জুন রাতে ফুসলিয়ে উপজেলার ঝাঁপা বাজারের একটি ঘরে ওই ছাত্রীকে নিয়ে যায়। রাত ৯টার দিকে ভুক্তভোগীকে জোর করে কিছু খাওয়ায়।

একপর্যায়ে ওই ছাত্রীর মাথায় ঝিমনির ভাব এলে তারা পাশবিক নির্যাতন চালায়। ওই সময় সঙ্ঘবদ্ধ ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে তারা। দাবিকৃত অর্থ না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হলে মুহূর্তেই তা ভাইরাল হয়। পরে বিষয়টি পরিবারের লোকজন জানতে পারেন। নির্যাতনের শিকার ওই ছাত্রীর দাদি বাদী হয়ে গতকাল শুক্রবার মনিরামপুর থানায় মামলা করেন।

মনিরামপুর থানার ওসি এ বি এম মেহেদী মাসুদ গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ঘটনায় সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সি, বিশ্বাস/ নিউজ বিডি জার্নালিষ্ট ২৪

error: Content is protected !!