মানবকল্যাণ পরিষদের আয়োজনে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত 

লেখক: Champa Biswas
প্রকাশ: 6 hours ago

মোঃ মাসুদ আলম, ব্যুরো চীফ, রাজশাহীঃ

রাজশাহীর গোদাগাড়ীতে মনব কল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত ৫ম বার্ষীকী ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ অক্টোবর ২০২৪) গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজ মাঠে প্রথম দিনে সভাপতিত্ব করেন মাওঃ আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ, অব ( অব:) ধর্মীয় শিক্ষক , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো: ওবায়দুল্লাহ, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাও: আবুল বাশার হেলালি, ঢাকা, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ক্বরী মাও: তারেক আহমেদ, রাজশাহী।

মো: নাজিমউদ্দীন এর সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই এলাকায় সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক। আমাদের এ মাহফিল থেকে সিদ্ধান্ত নিতে হবে যে আমরা কেউ মাদক সেবন করব না এর ব্যবসা করব না। আমাদের গোদাগাড়ী তানোরে কোন প্রকার নিয়োগ বানিজ্য হতে দেওয়া যাবে না।

অন্যায়ের সাথে কখনো আপোষ করা হবে না। তিনি আরও বলেন আগামীতে জাতীয় সংবাদে গোদাগাড়ী তানোর-১ আসনে অধ্যাপক মজিবুর রহমান এমপি নির্বাচিত হলে গোদাগাড়ী তানোরে সকল প্রকার ঘুষ দূর্নীতি বন্ধ করা হবেে।

কোনো অফিসে ঘুষ থাকবে না, মানুষ সকল কাজ করবে ঘুষ ছাড়া। আওয়ামী লীগের উদ্দেশ্য তিনি বলেন আপনাদের নেতৃ আপনাদের বিপদে ফেল পালিয়ে গেছে। তিনি যদি দেশ প্রেমিক হত তাহলে পিলখানা সেনাবাহিনীর সদস্যদেরকে নির্মমভাবে হত্যা করত না ।

কোন দেশের প্রধানমন্ত্রী তার নিজ দেশের সেনাকর্মকর্তাদের হত্যা করতে পারেন না। পৃথিবীর ইতিহাসে প্রধান মন্ত্রী দ্বারা সেনা হত্যার কোন নজির নেই।

error: Content is protected !!