মহা সপ্তমীর গভীর রাতে ইলেক্ট্রিক সাইকেল নিয়ে পাহারায় বারুইপুর জেলা পুলিশ

লেখক: ভারত বাংলা প্রতিনিধি
প্রকাশ: 1 week ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

এবার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে গভীর রাতে সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পথে নেমেছে ইলেকট্রনিক সাইকেল পুলিশ বাহিনী র সদস্যরা। এদিন গভীর রাতে বারুইপুর জেলা পুলিশের অধীনে নরেন্দ্র পুর এলাকায় বিভিন্ন পূজা মন্ডপে তাদের নজরদারি চালিয়ে যাচ্ছে। এদিন বারুইপুর জেলা পুলিশের সুপার শ্রী পলাশ চন্দ্র ঢালী আই পি এস,এর নির্দেশ মেনে তারা সারা রাত জেগে প্রতিটি পূজা মন্ডপে, পাহারা দিচ্ছে।

সেই সঙ্গে বারুইপুর থানা র আই সি শ্রী সম্যোজোতি রায় তার থানা এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কড়া নির্দেশ দিয়েছেন যে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তা সুনিশ্চিত করতে হবে। সেই সঙ্গে পথ নিরাপত্তা নিশ্চিত করতে হবে। যানবাহন চলাচল যাতে কোন অসুবিধা না হয় তার জন্য খেয়াল রাখতে হবে। সাধারণ মানুষের পূজা মন্ডপে, যাওয়া আসা কোন সমস্যা না হয় তার দিকে খেয়াল রাখতে হবে। এবং মহিলা শিশুদের নিরাপত্তা নিশ্চিত করতে সবধরনের সহযোগিতা করতে হবে। পথে নজরদারি বাড়ানো হয়েছে। গুরুত্বপূর্ণ যায়গায় সি সি টি ভি বসানো হয়েছে।

চলেছে নজরদারি, ভ্রাম্যমান পুলিশ বাহিনী গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছে।সাধা পোশাক এর পুলিশ নজরদারি চালিয়ে যাচ্ছে। বর্তমান পরিস্থিতি তে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানা গিয়েছে।

error: Content is protected !!