ভূজপুর স্টুডেন্টস ফোরাম চবি এর ইফতার ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

লেখক: Rakib hossain
প্রকাশ: 7 months ago

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
আজ(শনিবার)চট্টগ্রাম শহরের ২নং গেইট সংলগ্ন পাতিল রেস্টুরেন্ট এ  স্টুডেন্টস’ ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইফতার মাহফিল ও নবীনবরণ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
ফোরামের সভাপতি আহমেদ হানিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহিম মাহমুদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মনজুরুল কিবরীয়া, লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজের প্রভাষক হাসান মেহেদি ও স্যার আশুতোষ সরকারি কলেজের প্রভাষক কবির হোসাইন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২নং দাঁতমারা ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম, ৩নং নারায়ণহাট ইউনিয়নের চেয়ারম্যান আবু জাফর মাহমুদ, হেয়াকো বনানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা বখতিয়ার উদ্দিন, ভূজপুর পাবলিক স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান,করালিয়া তাকিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল করিম, মেমোরি কম্পিউটার ট্রেনিং এর সভাপতি এস এম নজরুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মাসুদ মোহাম্মদ,সাবেক সাধারণ সম্পাদক নেওয়াজ বাবু,সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত,সাবেক সাধারণ সম্পাদক এম মনজুর লিমন,সাবেক সভাপতি জাহেদ হাছান,সাবেক সাধারণ সম্পাদক এম ইলিয়াস সানি মুন্না,কুতুব উদ্দিন,ওসমান,নাজমা আক্তার রিমা,শিফা আক্তার প্রমূখ। এছাড়াও ফোরামের বর্তমান কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা উত্তর ফটিকছড়ির ভূজপুর থানাকে একটি শিক্ষিত মডেল অঞ্চল হিসেবে অভিহিত করে এই অঞ্চলের শিক্ষার্থীদের ভূয়সী প্রশংসা করেন।
শিক্ষার্থীদের শিক্ষা-দীক্ষা ও সামাজিক কার্যকলাপের মাধ্যমে সমাজে অবদান রাখা সহ মানুষের কল্যাণে কাজ করতে উদ্বুদ্ধ করেন বক্তারা।
উল্লেখ্য ২০০৬ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে দের যুগ পেরিয়ে এ পর্যন্ত উত্তর ফটিকছড়ির শিক্ষার্থীদের কল্যাণে না না কর্মসূচি বাস্তবায়ন করে আসছে সংগঠনটি। উচ্চশিক্ষা বিষয়ক মোটিভেশনাল প্রোগ্রাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক সহযোগিতা,দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন বৃত্তি প্রাপ্তিতে সহযোগিতা, রক্তদানসহ বিভিন্ন মানবিক কাজে অংশগ্রহণ, ক্যারিয়ার আড্ডা ও কাউন্সিলিং,ফটিকছড়ি-ভূজপুরের গুনীজন সংবর্ধনা প্রদানসহ জাতীয় দিবসসমূহ যথাযথভাবে পালন করা হয়।
error: Content is protected !!